kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০২০ ০৮:০২ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, আমি বলছি মাথা ঠাণ্ডা রেখে আজ নতুন কাজ করবেন। মিথুন রাশির কোনো লোক আপনার উপকার করতে পারে। মনোজগতে একটা পরিবর্তন আসতে পারে। যাত্রা শুভ।

ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, আমি বলছি মাথা ঠাণ্ডা রেখে আজ নতুন কাজ করবেন। মিথুন রাশির কোনো লোক আপনার উপকার করতে পারে। মনোজগতে একটা পরিবর্তন আসতে পারে। যাত্রা শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কুম্ভ, আজ সুখবর পেতে পারেন। এমনকি নতুন চাকরির সুযোগ হতে পারে। পাত্র/পাত্রীর বিয়ের প্রস্তাব বেশ জোরালোভাবে আসতে পারে। পারিবারিক সম্পর্ক ভালো থাকবে। শুভ কামনা করি।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, আপনার পরিচিত এবং কাজের পরিধি আরো বাড়তে পারে। আপনি কাজ করে ফল পান না। অনেক দিন পর কোনো কাজের ফল পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। মানসিক শান্তি বজায় থাকবে। শুভ কামনা করি।

মেষ (21Mar - 20 Apr)
মেষ, আপনি অনেক দিন ধরেই চেষ্টা করছেন পছন্দমতো কিছু করার। আজই সেই কাজ করার সময়। চেষ্টা চালিয়ে যান, সময় আপনার পক্ষে কাজ করবে। যাঁরা সৃজনশীলকাজে যুক্ত আছেন, তাঁরা প্রশংসা অর্জন করবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

বৃষ (21 Apr - 20 May)
প্রিয় বৃষ, পারিবারিক সাফল্যের মধ্য দিয়ে শুরু হবে দিনটি। সামাজিক কাজকর্মে উত্সাহী হয়ে পড়তে পারেন। অনেকে ভ্রমণে বের হতে পারেন। অপ্রত্যাশিত অর্থ যোগ রয়েছে। দাম্পত্য সুখ শান্তিময়।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, প্রিয়জনরা আপনার প্রতি আন্তরিক থাকবেন। অর্থ উপার্জনের নতুন সুযোগ ও পথ খুঁজে পাওয়া যাবে। অমীমাংসিত কিছু বিষয় মীমাংসা হবে। শরীর ও মন ফুরফুরে মেজাজে থাকবে। ভালো কাজে ইতিবাচক সাড়া পাবেন। শুভ কামনা করি।

কর্কট (22 Jun - 22 Jul)
মনকে প্রশ্ন করুন আসলে আপনি কী চান। অর্থ কিংবা মন—কোনোটাই নিয়ে জুয়া খেলতে যাবেন না। আজ অবসরের কিছু সময় পাবেন উপভোগ করুন। সিনেমা-থিয়েটার খুঁজতে পারেন। দাম্পত্য সম্পর্ক বজায় থাকবে।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, অনেক দিন পর আত্মীয়-স্বজনের সঙ্গে একত্র হতে পারেন। পরিবারের সঙ্গে আরো ঘনিষ্ঠতা গাঢ় হতে পারে। গবেষণার জন্য দিনটি শুভ। রোমাঞ্চ ও বিনোদনযাত্রা শুভ। ভালো থাকুন।

কন্যা (24 Aug - 23 Sep)
প্রিয় কন্যা, হঠাৎ ভালো সুসংবাদ পেতে পারেন। মানসিক ও শারীরিক শক্তি ভালো থাকবে। পরিবার-পরিজনের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় থাকতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। ভালো থাকুন।

তুলা (24 Sep - 23 Oct)
ঋণ পরিশোধ হওয়ার সুযোগ আসতে পারে। তবে অর্থের পেছনে চোখ-কান বন্ধ রেখে ছোটার দরকার নেই। সময় হলে আপনি পেয়ে যাবেন। আজ জনগণ থেকে প্রশংসিত হবেন। যাত্রা শুভ। শুভ কামনা করি।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রবাসী কোনো বন্ধু আপনার জীবনে কল্যাণ বয়ে আনবে। আর্থিক দিক দিয়ে দিনটি শুভ যেতে পারে। নতুন করে ব্যাংকঋণ পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। সৃজনশীল কোনো কাজে প্রশংসিত হতে পারেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা