kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১ ডিসেম্বর, ২০১৯ ০৭:৫৬ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
আজ আপনার নতুন কোনো কাজ হাতে নিতে পারেন। আমার একটি পরামর্শ নিন—কোথাও কাজে বেড়ানোর আগে হলুদ রঙের জামা পরিধান করে বেড়ালে কাজটি খুব সহজ হবে। সব মিলিয়ে দিনটি ভালো যাবে।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনার দিনের মধ্যভাগে সুসংবাদ আসতে পারে। তবে হুটহাট করে রাগ হবেন না। রেগে গেলেন তো হেরে গেলেন। পাওনা টাকা আদায় হতে পারে। সৃজনশীল কাজে প্রশংসা পাবেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ আপনার নানা রকম সম্পর্ক ও ভ্রমণের জন্য দিনটি শুভ। সব মিলিয়ে দিনটি আনন্দময় কাটবে। বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে। যাবতীয় কেনাকাটা শুভ। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি ভালো কাটবে।

মীন (19 Feb - 20 Mar)
আজ চাকরিজীবীদের বলছি অফিসের কাজে ছোটাছুটি করতে হতে পারে। কিন্তু খাবারদাবারের প্রতি উদাসীন থাকলে চলবে না। লক্ষ্যে অবিচল থাকুন। মনে রাখবেন এর নামই জীবন। তবে মনমানসিক ও স্বাস্থ্য ভালো যাবে।

মেষ (21Mar - 20 Apr)
প্রিয় মেষ, আজ আপনার দিনের শুরুতে একটি খুশির সংবাদ পাবেন এবং দিনটি শুরু হবে আনন্দময়। দীর্ঘদিনের আটকে থাকা কাজগুলোর আজ কিছু সমাধান হতে পারে। দূরের যাত্রা শুভ।

বৃষ (21 Apr - 20 May)
আর্থিক উন্নতি হতে পারে। তাই আজ পাওনা টাকা আদায় হতে পারে। সামাজিক কোনো কাজে অংশগ্রহণ করতে পারেন। লেখক ও সাহিত্যিকদের জন্য দিনটি মনে রাখার মতো হতে পারে। যাত্রা শুভ।

মিথুন (22 May - 21 Jun)
প্রিয় মিথুন, আজ আপনার এক নতুন বন্ধু/বান্ধবীর সঙ্গে সাক্ষাৎ হবে। তাই মন আনন্দে নেচে উঠবে। গৃহ-বাড়িতে নতুন কিছু কেনাকাটা হতে পারে। এমনকি নতুন মেহমান আসতে পারে। সব মিলিয়ে দিনটি মোজমাস্তিতে কাটবে।

কর্কট (22 Jun - 22 Jul)
কর্কট, আজ আপনার ধর্মীয় ব্যাপারে উৎসাহ বাড়বে। ব্যবসায়ীদেরকে বলছি। চুক্তিপত্র ভালো করে দেখে নেবেন। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে বা ফোনে আলাপ হতে পারে। প্রেম ও রোমাঞ্চ শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
সিংহ, আপনার কাজের গতি বেড়ে যাবে। দিনের শেষে একটি সুসংবাদ পাবেন, তাই মন আনন্দে নেচে উঠবে। আগের ভালো কাজের জন্য আজ ইতিবাচক সাড়া পাবেন। ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।

কন্যা (24 Aug - 23 Sep)
কন্যা, আপনার সৃজনশীল কাজের আজ প্রশংসা পেতে পারেন। আজ কোনো বন্ধু স্বার্থ নিয়ে আসতে পারে, তবে আমি বলছি একটু ভেবেচিন্তে কাজ করবেন। বাড়িতে কোনো নতুন অতিথির আগমন হতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)
মাননীয় তুলা, রাজনৈতিক অবস্থায় চুক্তিগুলো আপনার পক্ষে যেতে পারে। তাই রাজনীতিবিদদের বলছি, কথাগুলো সাজিয়ে বলার চেষ্টা করবেন। নায়ক-নায়িকাদের জন্য আজ একটি আনন্দময় দিন। যাত্রা শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, আজ যদি কোনো বিচ্ছু আচরণ করেন, তবে আমি বলছি গোপন প্রেম ফাঁস হবে, তাই সাবধান। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ আজ সফল হতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা