kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১১ নভেম্বর, ২০১৯ ০৮:১২ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
পরিশ্রমে ভালো ফল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যেতে পারে। কথাবার্তা সাবধান, অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হতে পারেন।

মকর (22 Dec - 20 Jan)
অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভ ভাল থাকবে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কর্মক্ষেত্রে সম্মানহানির সম্ভাবনা থাকায় সাবধানে থাকুন। বদলি হওয়ারও সম্ভাবনা দেখা যাচ্ছে। ব্যবসায় উদ্বেগ দেখা দিবে। আর্থিক বিষয়ে বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব একটা ভালো নয়। মায়ের শারীরিক অবস্থা খেয়াল রাখুন। চাকরিতে পদোন্নতি ও বিদেশ যাত্রার সম্ভাবনা। শরীরে কোথাও ব্যথা লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীদের নজরদারিতে রাখুন।

মেষ (21Mar - 20 Apr)
লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। সংসারে অশান্তি কাটবে। কারো কাছে অপমানিত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। বিবাহের জন্য খুব ভাল সময়।

বৃষ (21 Apr - 20 May)
বাড়িতে অতিথি আসতে পারে। সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় ঝামেলা হতে পারে। প্রেমে বাধা মিটে যাবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
পারিবারিক অশান্তির সম্ভাবনা। সামাজিক কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় সাবধান, অশুভ কিছু ঘটতে পারে। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন।

কর্কট (22 Jun - 22 Jul)
পড়াশোনা করলে আজ শুভ ফল পাবেন। কর্মস্থল নতুন সম্ভাবনা রয়েছে, কারো সঙ্গে বিরোধ না করে তা কাজে লাগান। সুসময়ের বন্ধুদের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় বাড়তি খরচের আশঙ্কা।

সিংহ (23 Jul - 23 Aug)
শরীরে কোনো সমস্যায় অর্থ ব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে ঝামেলা বাধতে পারে, তাই বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল।। প্রেমে জট কাটবে। ব্যয় সাবধান। সঙ্গীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

কন্যা (24 Aug - 23 Sep)
প্রিয় কারো সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন অধ্যায় আসতে পারে। ব্যবসায় জটিলতা কাটবে। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা থাকায় সাবধান থাকবেন। বাড়িতে অতিথি আগমন হতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)

রাস্তাঘাটে ও যানবাহনে অতিরিক্ত সতর্ক থাকুন, বিপদের আশঙ্কা আছে। অযথা কোনো ঝামেলায় জড়াবেন না। কর্মজগতে সবার প্রিয় হয়ে উঠবেন। শরীরে যন্ত্রণা হতে পারে। সম্পত্তি কেনাবেচার জন্য আজকের দিনটি শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আর্থিক কারণে সংসারে অশান্তি হতে পারে। নতুন কোনো কাজের সন্ধান করতে হতে পারে। বাড়িতে বা কর্মস্থানে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। সন্তানের  সঙ্গে সুসম্পর্ক বাড়বে।

মন্তব্য



সাতদিনের সেরা