kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

২৮ অক্টোবর, ২০১৯ ০৮:০৩ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
ব্যবসায় নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। পরিবারের কোনো সদস্য আপনাকে কিছু উপহার দিতে পারে। ব্যর্থ প্রেমিক-প্রেমিকার মনের আকাশে আজ নতুন সূর্য উঁকি দিতে পারে। স্বাস্থ্য ভালো যাবে। দোয়া রইল।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, বেকারদের কারো কারো বিদেশযাত্রার প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। ফটকা ব্যবসা থেকে লাভবান হতে পারেন। প্রবাসী কারো সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। আর্থিক লেনদেন শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
দিনটি শুভ সম্ভাবনাময়। মনের মানুষকে মনের কথাগুলো স্পষ্টভাবে বলুন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। শুভ কামনা রইল।

মীন (19 Feb - 20 Mar)
আমার ধারণা, একটা নতুন ধরনের সময় শুরু হতে যাচ্ছে আপনার। এই সময়টা আগের চেয়ে ভালো যাবে। কোনো কারণে মন খারাপ হলেও আমি বলছি ভালো যাবে। আমার এই কথা মনকে জানিয়ে দেবেন।

মেষ (21Mar - 20 Apr)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। উচ্চশিক্ষা বা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ শুভ হতে পারে। কাজের ভাগ্য অনুকূল থাকতে পারে। বিনোদন শুভ।

বৃষ (21 Apr - 20 May)
বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পাবেন। প্রেম ও কেনাকাটা শুভ। দূরের যাত্রা শুভ।

মিথুন (22 May - 21 Jun)
প্রিয় মিথুন, আজ আপনার নতুন কোনো কাজের সুযোগ আসতে পারে। কোনো গোপন শত্রুর পরিচয় জানা যেতে পারে। ধর্মীয় কর্মকাণ্ড বৃদ্ধি পাবে। সাহিত্যমনা মানুষ আপনি, প্রতিদিন কিছু লেখালেখি করবেন। আমি বলছি আপনি ভালো থাকবেন।

কর্কট (22 Jun - 22 Jul)
ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পাওনা আদায়ে কুশলী হন। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন।

সিংহ (23 Jul - 23 Aug)
বেকারদের কারো কারো জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। আজ কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। যৌথ বিনিয়োগ শুভ নয়। দূরের যাত্রা শুভ। আপনি আধুনিক, আরেকটু আধুনিক হওয়ার চেষ্টা করুন।

কন্যা (24 Aug - 23 Sep)
প্রিয় কন্যা, কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। পাওনা আদায়ে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। আজ কাউকে প্রেমের প্রস্তাব দিলে ইতিবাচক সাড়া দিতে পারে। দিনটি আনন্দে ভরে উঠুক।

তুলা (24 Sep - 23 Oct)
শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। ভ্রমণ ও কেনাকাটা শুভ। শুভ কামনা রইল।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, আপনি প্রেমিকের সঙ্গে বিচ্ছু আচরণ কেন করেন, একটু মিলেমিশে চলুন। দেখবেন শান্তির জোয়ার আসবে। কর্মস্থলে ভালো যাবে। কর্মস্থলে অপরিচিত কারো কাছ থেকে অপ্রত্যাশিত সহযোগিতা পেতে পারেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা