kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৯ ০৮:২২ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
আজ আপনি কোনো কাজে থেমে থাকবেন না। এগিয়ে যান। কাজেই আত্মবিশ্বাসে চিড় ধরার কোনো ব্যাপার আপনার নেই। আপনার সমস্যা কেটে যাওয়ার লক্ষণ। প্রিয় ধনু, কেনাকাটা শুভ।

মকর (22 Dec - 20 Jan)
শরীর মোটামুটি ভালো যাবে, মানসিক শান্তি বজায় থাকবে। নতুন প্রেমের ছোঁয়া লাগতে পারে। আপনাকে সহজ করে বলছি, দিনটি দারুণ কাটবে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কোনো ব্যাপারে আজ একটু মন খারাপ হতে পারে। তবে এই মন খারাপ হওয়া মানে বিপদ নয়, আজ আপনি নিজের মতো থাকুন। যাত্রাপথে একটু সাবধান থাকবেন।

মীন (19 Feb - 20 Mar)
দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন। আগের কোনো সমস্যা কাটিয়ে উঠতে পারেন। শুভ কামনা।

মেষ (21Mar - 20 Apr)
বেকারদের কারো কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। পাওনা আদায়ে তৎপর হোন, ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। দূরের যাত্রা শুভ।

বৃষ (21 Apr - 20 May)
আজ প্রবাসী কারো সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। প্রিয়জনের কাছ থেকে কোনো সুখবর দিয়ে আজ হঠাৎ করে হাতে টাকা-পয়সা চলে আসতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
চাকরিতে কারো কারো পদোন্নতির সম্ভাবনা আছে। বেকারদের কারো কারো ব্যাবসায়িক উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। নতুন বাড়ি করার জন্য দিনটি শুভ। হঠাৎ করে অর্থ প্রাপ্তি হতে পারে। দাম্পত্য সুখ বজায় থাকবে।

কর্কট (22 Jun - 22 Jul)
আজ আপনার কোনো ঘনিষ্ঠ বন্ধু প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারে। প্রেমের সম্পর্কে ফাটল ধরতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। দূরের যাত্রায় সাবধান।

সিংহ (23 Jul - 23 Aug)
ব্যবসায়ী কারো কারো জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ডের সুবাদে আপনার পরিচিতি বৃদ্ধি পেতে পারে। প্রেমিক-প্রেমিকার হৃদয়ের আকাশে কালো মেঘ দূর হতে পারে। প্রিয় সিংহ, আজ ভালো থাকবেন।

কন্যা (24 Aug - 23 Sep)
আজ আপনাকে সতর্ক থাকতে হবে, যৌথ বিনিয়োগ করবেন না। কোনো ঘনিষ্ঠ বন্ধু প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারে। ভ্রমণ শুভ। আগে চিন্তা করে নেবেন। জনকল্যাণমূলক কর্মকাণ্ড শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
আজকের দিনে ছাত্র-ছাত্রীরা সৃজনশীল কাজের স্বীকৃতি পাবে। কোনো মামলা-মোকদ্দমা অথবা জটিল কোনো কাজের সমাধান হতে পারে। বিদেশ যাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। কর্মস্থলে বসদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আজ আপনার মন যেন বিশৃঙ্খল না হয়। কোথা থেকে যেন আনন্দের বাতাস ছুটে আসবে আপনার দিকে, মন ভরে যাবে। এই আনন্দ নিয়ে নিশ্চিন্ত থাকুন, আজ আমাকে ধন্যবাদ জানাবেন। মনে থাকবে তো?

 

মন্তব্য



সাতদিনের সেরা