kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:০০ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
ধনু, আপনাকে বলছি আমি, বেশি করে হলুদ পোশাক পরিধান করবেন। মেডিটেশন করবেন। আজ আপনার নতুন এক বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। আপনাকে একটা ছোট উপদেশ, বৃহস্পতিবার কিছু দান করবেন।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, আজ আপনার বৃহত্তর কাজকর্মের প্রস্তুতি নিতে হতে পারে। নির্ভয়ে এগিয়ে যান। ভেঙে যাওয়া প্রেম জোড়া লাগতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি খুবই ভালো। দূরের যাত্রা শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ আপনি নির্ভয়ে এগিয়ে যান। অতীতের ভেঙে যাওয়া প্রেম জোড়া লাগতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি মন্দ নয়। যাত্রা শুভ।

মীন (19 Feb - 20 Mar)
আপনি আপনার বন্ধুদের সহযোগিতা পাবেন। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। নতুন কোনো ভালো কাজের অফার আসতে পারে। সুযোগ হাতছাড়া করবেন না। শুভ কামনা করি।

মেষ (21Mar - 20 Apr)
কোনো ব্যাপারে আজ বিব্রত বা রাগ হতে পারেন। কিন্তু শান্ত হোন, একটা আশা ও বিশ্বাস আপনার মনের মধ্যে কাজ করবে। এতেই আপনি সুখী।

বৃষ (21 Apr - 20 May)
আপনার রাশিতে এমন অনেক লোক আছেন, যাঁরা একটা কাজ আরম্ভ করে দিয়েই ক্ষান্ত হন। ওই কাজটি অন্য লোকে করে তাঁরা সুনাম অর্জন করেন। প্রিয় বৃষ, যে কাজ শুরু করবেন তা শেষ করবেন। তাহলে সফল আর সফল।

মিথুন (22 May - 21 Jun)
আলো ঝলমল দিনটি পড়ে আছে আপনার সামনে। ঠিকমতো কাজে লাগানোর কাজ আপনার। আশা করি দিনটিতে আপনি নিজের ওপর সন্তুষ্ট থাকতে পারবেন। শুভ কামনা করি।

কর্কট (22 Jun - 22 Jul)
সব দিক যখন অন্ধকার গাঢ় হয়ে আসে, তখনই তো আলো ফুটে ওঠার সময়। আমি বলছি, আপনার সময় এখন ভালো। প্রেমিকের সঙ্গে ঝামেলা মিট হবে। কামনা করি।

সিংহ (23 Jul - 23 Aug)
সব দিক যখন অন্ধকার গাঢ় হয়ে আসে, তখনই তো আলো ফুটে ওঠার সময়। আমি বলছি, আপনার সময় এখন ভালো। প্রেমিকের সঙ্গে ঝামেলা মিট হবে। কামনা করি।

কন্যা (24 Aug - 23 Sep)
আজ আমার ধারণা, একটা নতুন ধরনের শুভ সময় শুরু হতে যাচ্ছে। এই সময়টাকে ভালো কাজে লাগানো আপনার কাজ। একটু চিন্তা করে সিদ্ধান্ত নেবেন, তবেই সাফল্যের বার্তা আসবে। ভালো থাকুন।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, আপনার ব্যবসা রমরমা চলবে। তা দেখে প্রতিবেশীরা ঈর্ষা করবে। তবে সাবধান, যেন নজর না লাগে। আপনার শরীর-স্বাস্থ্য ভালো যাবে। নতুন মেহমান আসতে পারে। মোট কথা আনন্দ ও হাসিতে থাকবেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
বৃশ্চিক, আপনি রাগ পুষে রাখেন। এটা ঠিক না। যাদের সঙ্গে মনের অমিল হয়েছে তাদেরকে একটু সেক্রিফায়েস করুন, দেখবেন আপনি ভালো থাকবেন। ভ্রমণ ও কেনাকাটা শুভ।

 

মন্তব্য



সাতদিনের সেরা