kalerkantho

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

২৬ আগস্ট, ২০১৯ ০৬:৫৮ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, শিক্ষা কিংবা কোনো উন্নয়নকাজে সম্মাননা পেতে পারেন। আপনার প্রিয়জনের মন আজ তার নিজের ঠিকানা খুঁজে পাবে। দাম্পত্য সুখ বজায় থাকবে। ভ্রমণের জন্য দিনটি শুভ।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনার ব্যবসায় জটিলতার অবসান হবে। বেকারদের কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। আজ অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। যাত্রা ও রোমাঞ্চ শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আপনার নতুন একটা কাজের ধারণা শুরু হতে যাচ্ছে। আপনার এ সময়টা আগের চেয়ে অনেক সুন্দর হবে। হতাশার কারণ নেই, আজ অর্থ ভাগ্যে ও রোমাঞ্চ—এই জাতীয় ফল শুভ নির্দেশ করে।

মীন (19 Feb - 20 Mar)
মীন, আজ আপনার আধ্যাত্মিকতায় এবং সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে সহপাঠীদের কাছে সুসম্পর্ক বজায় থাকবে।

মেষ (21Mar - 20 Apr)
আর্থিক দিক ভালো যেতে পারে। কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। পূর্বের যদি কোনো অমীমাংসিত কাজ থাকে তা মীমাংসার সুসংবাদ পেতে পারেন, শরীর ও মন ভালো থাকবে। যাত্রা ও রোমাঞ্চ শুভ।

বৃষ (21 Apr - 20 May)
শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। বন্ধুদের সহযোগিতা পাবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় অগ্রগতি হতে পারে। দূরের যাত্রা শুভ।

মিথুন (22 May - 21 Jun)
আপনার উপস্থিত বুদ্ধি ক্ষমতা, বাস্তব পরিকল্পনা ও পরিশ্রমের জন্য আজ কোনো সাফল্যের সুসংবাদ পেতে পারেন। শারীরিক ও মানসিক প্রশান্তি বজায় থাকবে। রোমাঞ্চে ইতিবাচক সাড়া পাবেন, ভালো থাকুন।

কর্কট (22 Jun - 22 Jul)
আজ আপনার হঠাৎ করে পাওনা টাকা আদায় হতে পারে। পারিবারিক সম্পর্ক ভালো যাবে। রাজনীতি থেকে দূরে থাকুন। যাত্রা ও রোমাঞ্চ শুভ ফল নির্দেশ করে।

সিংহ (23 Jul - 23 Aug)
সৃজনশীল কাজে আজ প্রশংসা পেতে পারেন। কেননা আজ আপনার নতুন ধরনের সময় শুরু হতে যাচ্ছে। দিনটি সুন্দর ও মনোরম এই আত্মবিশ্বাস নিয়ে থাকুন। যাত্রা শুভ।

কন্যা (24 Aug - 23 Sep)
প্রিয় কন্যা, ভবিষ্যৎ পরিকল্পনার জন্য দিনটি শুভ। আজকের দিনে আপনার মর্যাদাশীল সত্তাকে খুঁজে পাবেন। আপনার ধ্যান, ভাবনা-চিন্তার জন্য দিনটি শুভ। রোমাঞ্চ শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
শরীর ভালো থাকবে, মানসিক প্রশান্তি বজায় থাকবে। আপনার ভদ্র-বিনয়ী আচরণ অন্যকে প্রভাবিত করতে সহায়ক হবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
বৃশ্চিক, আপনার আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সম্ভাবনা আছে। যৌথ বিনিয়োগ শুভ নয়, প্রেমের ব্যাপারে ইতিবাচক নির্দেশ করে। বন্ধু দর্শন ও কেনাকাটা শুভ।

 

মন্তব্য



সাতদিনের সেরা