kalerkantho

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

২৫ আগস্ট, ২০১৯ ০৭:০৬ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
পারিবারিক আবহে শান্তি থাকবে। ধনু, আজ আপনার আকস্মিক কোনো সুযোগ আসতে পারে। তবে আমি বলছি, চেষ্টা করুন কাজে লাগাতে। আজ হঠাৎ পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, আজ আপনার নতুন কোনো সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। নতুন সূর্য আপনাকে নতুন উদ্যমে উৎসাহিত ও উজ্জীবিত করে তুলবে। তার সঙ্গে মন ভালো থাকবে এবং চেহারার সৌন্দর্য বৃদ্ধি পাবে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
প্রিয় কুম্ভ, আজ দিনের শুরুতে বেশি কিছু আশা করবেন না। দিনের শেষে একটি কাজের সাফল্য আসবে। স্বাস্থ্যগত দিক ভালো যাবে। সৃজনশীল কাজে প্রশংসা পাবেন। কর্মস্থলে সবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। যাত্রা শুভ।

মীন (19 Feb - 20 Mar)
আজ আপনি বৈদেশিক বাণিজ্যে প্রসারতা লাভ করতে পারেন। দীর্ঘমেয়াদি কোনো পরিকল্পনা আজ আপনি গ্রহণ করতে পারেন। আর্থিক ব্যয় বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। সন্তানদের প্রতি যত্নবান হোন। আজ সৌভাগ্য অবশ্য আপনার অনুকূলেই থাকবে।

মেষ (21Mar - 20 Apr)
আজ আপনার চাকরির প্রমোশনের সংবাদ পেতে পারেন। একটি সম্ভাবনার দুয়ার মেলানো আছে। দরকার সঠিক দৃষ্টিভঙ্গির মাধ্যমে নিজের সম্ভাবনার জায়গাটা চিনে নেওয়া। তাই প্রিয় মেষ, চিন্তা করুন সঠিক পথ। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। দূরের যাত্রা ও রোমাঞ্চ শুভ।

বৃষ (21 Apr - 20 May)
আজ আগের অমীমাংসিত কিছু আপনার মনে শান্তি দিয়ে মীমাংসা হতে পারে। আজ আপনার আর্থিক অবস্থা ভালো যাবে। চিন্তার কোনো কারণ নেই। শারীরিক সুস্থতা কাজের গতি বাড়াতে সাহায্য করবে। রোমাঞ্চ ও যাত্রা শুভ।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, আপনি আজ উষ্ণতা ও গভীর ভালোবাসায় নিমগ্ন থাকবেন। আপনার বুদ্ধির সঙ্গে ব্যবহারের সৌন্দর্যও ফুটে উঠবে। সম্পত্তি, চাকরি, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে সফলতা দেখা দিতে পারে। যাঁরা বিলাসদ্রব্যের ব্যবসা করেন তাঁদের উপার্জন আজকে আরো বেশি হবে।

কর্কট (22 Jun - 22 Jul)
দিনের শুরুতে একটি সুসংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রেও মন্দ যাবে না। আর্থিক দিক ভালো যাবে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সব মিলিয়ে প্রিয় কর্কট, আপনি ভালো থাকবেন। প্রেম ও যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
আপনার পরিবারে কোনো নতুন মেহমানের আগমন ঘটতে পারে। অপ্রত্যাশিত কারো আগমন ঘটতে পারে। দীর্ঘদিন ধরে যে কাজের চিন্তা করছেন তা আজ ফলপ্রসূ হতে পারে। দূরের যাত্রায় শুভ যোগ আছে।

কন্যা (24 Aug - 23 Sep)
আপনার মঙ্গল হোক। কন্যা, আজকে একটা গোপন কথা, সেটা হলো আর্থিক বিষয়াদির ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিতে হলে সবার অগোচরে নেওয়াই ভালো। কারণ মুহূর্তের সিদ্ধান্তে পরিকল্পনা নিতে হতে পারে। তাই ভেবেচিন্তে কাজ করুন।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, কিছু গুরুত্বপূর্ণ তথ্য আজ আপনার অর্জনকে বাড়িয়ে দেবে এবং মানসিক দুশ্চিন্তা ও ভয়ভীতি কেটে যাবে। আজ আপনার ভাগ্য সহায় হবে, যদি সৃষ্টিকর্তা চান। আজকের মতো বিদায় নিলাম। আজ আপনি ভালো থাকবেন। শুভ কামনা করি।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, আজ আপনার নতুন বন্ধুর আগমন ঘটতে পারে। কিন্তু দুশ্চিন্তার বিষয় হলো, যদি বিচ্ছু আচরণ করেন। আমি বলছি বৃশ্চিক, এটা করবেন না। এই বন্ধু দিয়ে আপনার জীবনে অনেক উপকার হতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা