kalerkantho

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

২৩ আগস্ট, ২০১৯ ০৭:০৫ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, আজ আপনি হলুদ রঙের পোশাক পরিধান করলে আপনার জন্য শুভ সংবাদ বয়ে আনতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। যাত্রা শুভ।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনার সাফল্য আজ মসৃণভাবে হতে পারে। তাই মন স্থির করে ধর্মের দিকে একটু মন দেবেন। তবে সময়টা ভালো যাবে। প্রেম ও রোমাঞ্চ শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কুম্ভ, আজ আপনার জন্য একটি পরামর্শ—ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করার চেষ্টা করবেন না। মনের গতিতে স্থির হয়ে চলুন, দেখবেন দিনটি ফুরফুরা লাগছে।

মীন (19 Feb - 20 Mar)
পাওনা টাকা আদায় হতে পারে। যে কাজ করতে চেয়েছেন, আশা করি তা আনন্দের সঙ্গে করতে পারবেন। মন আনন্দে নেচে উঠবে। প্রেম ও যাত্রা শুভ।

মেষ (21Mar - 20 Apr)
মেষ, আপনার আজ অংশীদারি ব্যবসায় পুরনো ঝামেলার অবসান ঘটতে পারে দিনের শেষে। লেখাপড়ায় আরো মনোযোগী হতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ত হয়ে পড়তে পারেন। রোমাঞ্চ ও ভ্রমণ শুভ।

বৃষ (21 Apr - 20 May)
বৃষ, আপনি আজ সামাজিকভাবে প্রশংসিত হতে পারেন। প্রণয়ের ক্ষেত্রে নমনীয়তা প্রকাশ করতে পারেন। তবে আজ শত্রুপক্ষ নতি স্বীকার করতে পারে। প্রেমযাত্রা শুভ। সব মিলিয়ে ভালো থাকবেন।

মিথুন (22 May - 21 Jun)
প্রিয় মিথুন, শুভ সংবাদের যোগ আছে। কাজকর্মে সাফল্য পাবেন। শত্রু পরাজিত হবে। তবে লেনদেন একটু সাবধানে করবেন। যাত্রা ও রোমাঞ্চ শুভ।

কর্কট (22 Jun - 22 Jul)
অপ্রত্যাশিত সাফল্য আজ আশা করি। মন স্থির করে কাজ করবেন। প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে পারেন। ছাত্র-ছাত্রীর জন্য সুসংবাদ আছে। যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
সিংহ, আজ আপনার পারিবারিক শান্তি বজায় থাকবে। তবে আমি বলছি, কোনো কাজে সিংহের মতো গর্জন দেবেন না। তাহলে ক্ষতি হবে। পাওনা টাকা আদায় হতে পারে। কামনা করি ভালো থাকুন।

কন্যা (24 Aug - 23 Sep)
বেকারদের কারো কারো চাকরির সুসংবাদ পেতে পারেন। ভেঙে যাওয়া প্রেম উঁকি দিতে পারে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। তাতে উপকৃত হতে পারেন। দূরের যাত্রা শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
রাজনৈতিক কাজকর্ম আপনার অনুকূলে থাকবে। সৃজনশীল কাজে সম্মাননা পেতে পারেন। হারিয়ে যাওয়া চাকরি ফিরে আসতে পারে। কেনাকাটায় শুভ যোগ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
অপ্রত্যাশিত সাফল্য বন্ধুদের কাছ থেকে পেতে পারেন। তাই দিনের শুরুতে সবার সঙ্গে ভালো ব্যবহার করবেন। অফিশিয়াল কাজকর্মে প্রশংসা পাবেন। দূরের যাত্রা শুভ।

মন্তব্য



সাতদিনের সেরা