kalerkantho

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১৮ আগস্ট, ২০১৯ ০৭:১৩ | পড়া যাবে ৪ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, আজ দিনটি ভালো কাটবে আপনার। পছন্দের বিষয়ে অধ্যয়ন করতে ভালো লাগবে। যদিও আপনার নিজের যোগ্যতায় এসব বিষয়কে জয় করবেন আজ আপনি। ধনু, হলুদ রং আপনার শুভ। আজ কোথাও বেড়াতে গেলে হলুদ রং পরিধান করবেন। তাহলে যাত্রা ফাটাফাটি শুভ। ভালো থাকুন।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনি আজ প্রিয় জায়গা খুঁজুন। বিবাহিতরা স্বামী-স্ত্রী ঘুরে আসতে পারেন কোনো প্রিয় জায়গায়। ভ্রমণ আজ অত্যন্ত শুভ। নতুন ব্যবসাপ্রতিষ্ঠান আপনার জন্য সম্ভাবনার নতুন দ্বার খুলে দিতে পারে আজ। সৃজনশীল কাজের জন্য গুরুত্বপূর্ণ সময়। শুভ কামনা।

কুম্ভ (22 Jan - 18 Feb)
দিনের শুরুতে বেশ কিছু ভালো কাজের অফার আসতে পারে। তবে নিজের কাজের প্রতি শ্রদ্ধাশীল ও একাগ্রতার সঙ্গে কাজ করে যেতে পারলে ভালো একটা সুফল পেতে পারেন। পুরনো সম্পর্কগুলো জোড়া লাগতে পারে। শরীর-মন ভালো থাকবে। রোমান্স ও যাত্রা শুভ।

মীন (19 Feb - 20 Mar)
আজ অর্থযোগ ভালো যেতে পারে। পেশাগত ও ব্যক্তিগত জায়গা থেকে ভালো সময় কাটার সম্ভাবনা রয়েছে। দিনের শেষে এক আশ্চর্য সম্ভাবনা আপনার দিকে আসার সুযোগ আছে। ঠাণ্ডা মাথায় সিদ্ধান্ত নেবেন। সঠিক ব্যবহারের ওপর নির্ভর করবে আপনার এ সুযোগ।

মেষ (21Mar - 20 Apr)
মেষ, আপনার দিনের শুরুটা হবে শুভ কর্ম দিয়ে। আজ দিনের মাঝামাঝি সময়ে একটি টার্গেট পূর্ণ হতে পারে এবং পুরনো কিছু সমস্যা কেটে যেতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি খুবই ভালো। কাজের পরিধি অনেক বাড়বে। ভ্রমণ শুভ।

বৃষ (21 Apr - 20 May)
আজ আপনার সামাজিক সম্মান বাড়বে নানা কাজের মধ্য দিয়ে। মানসিক পরিবর্তন হবে না। তবে পরিশ্রমের মাধ্যমে নিজের অবস্থা পোক্ত হতে পারে। প্রেম ও রোমান্সে শুভ যোগ রয়েছে। দূরের যাত্রা শুভ। ভালো থাকুন। শুভ কামনা করি।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, আজ অত্যন্ত ইতিবাচকভাবে আপনার দিনটি শুরু হবে। হুড়াহুড়ি করার দরকার নেই। ধীরে-সুস্থে কাজ করতে থাকলেই চলবে। ব্যবসায় উন্নতি হবে। আপনার যে কাছের মানুষ তার সঙ্গে সম্পর্ক আরো গভীর হবে। কর্মক্ষেত্রে ও পরিবারের মধ্যে সুন্দর সমন্বয় থাকবে। শুভ কামনা।

কর্কট (22 Jun - 22 Jul)
কর্কট, আপনার আজ শেয়ার মার্কেটে বিনিয়োগে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরনো সম্পর্কগুলো নবায়ন হতে পারে। স্বাস্থ্য ও আর্থিক দিক উন্নতি হবে। সামাজিক সম্মান বাড়বে। দাম্পত্য সম্পর্ক গভীর হবে। রোমান্স শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, আজ কোনো নতুন সঙ্গীর সাহচর্য পেতে পরেন। আধ্যাত্মিকতা বৃদ্ধি পেতে পারে। নিজের ব্যক্তিত্বে অনেক পরিবর্তন ও সংস্কার হতে পারে। প্রেম, বন্ধু, নতুন সম্পর্কের সূচনার আজ চমৎকার সময়। সৌভাগ্য অলৌকিকভাবে লুটিয়ে পড়বে আপনার পায়ে।

কন্যা (24 Aug - 23 Sep)
কন্যা, আজ তাড়াহুড়া করে কোনো সিদ্ধান্ত নেবেন না। ক্যারিয়ার বিষয়ক একটি সুসংবাদ পেতে পারেন। এতে অনেকে ঈর্ষাও করতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। বিদেশ যাওয়ার যোগ শুভ। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, অপ্রত্যাশিত কিছু পেয়ে যেতে পারেন। আজ যা আপনি একেবারেই ভাবেননি, আমার মন বলছে এমন কিছু অপেক্ষা করছে অপনার জন্য। ভয় পাবেন না। নেতিবাচক নয়, ইতিবাচক—এবার খুশি তো? কর্মস্থল ভালো যাবে। রোমান্স শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
বৃশ্চিক, আপনার আজ চাকরি পাওয়ার সুসংবাদ আসতে পারে। আজ চিন্তার কোনো কারণ নেই। আপনার সামাজিক অবস্থান নিজের কাছে আরো সুস্পষ্ট হয়ে উঠবে। প্রেমের অবস্থা ভালো। আর্থিক অবস্থা ভালো যাবে। সুস্বাস্থ্য কামনা করি।

মন্তব্য



সাতদিনের সেরা