kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১৩ আগস্ট, ২০১৯ ০৯:৫০ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

মেষ
গান বাজনায় আগ্রহ বৃদ্ধি পেতে পারে। পড়াশোনার ভীতি বাড়তে পারে। সঙ্গীর সঙ্গে কোনো ছোট কারণে বিবাদ হতে পারে। সম্পতি কেনাবেচার ভাল দিন আসতে দেরি আছে। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। চিকিত্সার জন্য খরচ বাড়তে পারে।

বৃষ
সব কাজে উৎসাহ বাড়তে পারে। ব্যবসায় সময় ভাল নয়। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি হওয়ার আশঙ্কা। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরে কোনও কষ্ট বাড়বে। খরচ বাড়তে পারে। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে।

মিথুন
বাড়িতে কোনো বাজে খবর আসতে পারে। আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসা শুভ নয়। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের আশঙ্কা রয়েছে।

কর্কট
পাওনা টাকা আদায়ের জন্য দিনটি ভালো। ব্যবসায় বাড়তি লাভ আসতে বিলম্ব। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা। বাড়ির কোনো কাজের জন্য ঋণ নিতে হতে পারে। কারো উপকার করে সুনাম পাবেন। ব্যবসায় একটু বাধা আসতে পারে।

সিংহ
ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনো বন্ধু পেতে পারেন। ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি। প্রেমের জন্য অশান্তি বাড়বে। অসৎ লোকদের থেকে সাবধান থাকুন। রোগ থেকে মুক্তি লাভ। অপরিচিত লোকের থেকে সাবধান।

কন্যা
প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। রাস্তায় কোনও মহিলার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বাড়তে পারে। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য মনে উত্ফুল্লতা থাকবে।

তুলা
অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। রাস্তায় বিবাদ থেকে সাবধান থাকুন। আজ আর্থিক ভাগ্য ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পরিবারে কারো কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। বয়সে ছোট কারো সঙ্গে তর্ক বাঁধতে বাধতে পারে।

বৃশ্চিক
বাড়িতে মাথা খুব ঠাণ্ডা রেখে চলতে হবে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। তবে জিহ্বা সংযত রাখতে পারলে সংসারে শান্তি থাকবে। কঠিন কোনো কাজ অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন।  সন্তানের চাঞ্চল্য বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে।

ধনু
বেকারদের জন্য নতুন কোনো সুখবর আসতে পারে। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায় করতে কষ্ট হবে।

মকর
ছোট কোনো অশান্তি বড় হয়ে উঠতে পারে। গোপন কোনো রোগের জন্য সমস্যা বাড়তে পারে। বিশেষ প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করায় ক্ষতির আশঙ্কা। অতি ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তি।

কুম্ভ
লোভের কারণে অপমানিত হতে পারেন। পরিবারে কারো ব্যবহারে দুঃখ পেতে পারেন। ব্যয়ের পরিমাণ বাড়বে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

মীন
অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান পাবেন। আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা