kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১০ আগস্ট, ২০১৯ ০৭:০৯ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
দিনের শুরুতে অসমাপ্ত কাজ গুছিয়ে নিতে পারবেন। এ সময় যে কাজে হাত দেবেন সে কাজেই সাফল্য পাবেন। নতুন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে কার্যপদ্ধতি নির্ধারণ করার এখনই সময়। শুভ কামনা করি।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, পাওনা টাকা আদায়ের সম্ভাবনা প্রবল। বিশিষ্ট কোনো রাজনৈতিক ব্যক্তি আপনার জীবনে উন্নতির ক্ষেত্রে যথেষ্ট ভূমিকা রাখবে। বিয়ের ভালো অফার আসতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কুম্ভ, আপনার পরিমণ্ডলে যে মতবিরোধ চলছিল তার অবসান হবে। পাওনা টাকা আদায়ের সম্ভাবনা আছে। সৃজনশীল কাজের প্রশংসা পাবেন। অনেকে চাকরির প্রস্তাব পাবেন। শুভ কামনা করি।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, অপনার বাড়িতে শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে প্রবলভাবে। সৃজনশীল কর্মকাণ্ডের জন্য পুরস্কৃত হতে পারেন। কর্মক্ষেত্রে কেউ আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। কারো বিয়ের কথা চলতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। যাত্রা শুভ। ভালো থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
ব্যবসাক্ষেত্রে সার্বিকভাবে সময় আপনার অনুকূলে থাকবে। সেই সঙ্গে আপনার কর্মোদ্দীপনাও বৃদ্ধি পাবে। হাতে আপনার প্রচুর কাজ থাকবে। আশা করি সঠিক কাজটি বেছে নেবেন। বৈদেশিক যোগাযোগের পাশাপাশি দেশেও বেশ কিছু শুভ যোগাযোগ ঘটতে পারে।

বৃষ (21 Apr - 20 May)
অংশীদারদের সঙ্গে মতের অমিল থাকলেও ব্যবসায় কোনো ক্ষতির আশঙ্কা নেই। আজ আপনার শত্রুপক্ষ সমস্যা সৃষ্টি করতে পারে, তবে চেষ্টায় ব্যর্থ হবে। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ লক্ষ করা যায়। ভালো থাকুন।

মিথুন (22 May - 21 Jun)
প্রিয় মিথুন, যে আশা করছেন তা বাস্তবায়নেরও পথে। চিন্তার কোনো কারণ নেই। আশা পূরণ হলে আমার লেখা মনে করবেন তো। দীর্ঘদিনের পুরনো কোনো সমস্যার সমাধান করতে পারবেন। আমি বলছি, আপনি ভালো থাকবেন। শুভ কামনা করি।

কর্কট (22 Jun - 22 Jul)
কর্মস্থলে আপনার সহজাত দক্ষতা বাড়বে। যোগাযোগের ক্ষেত্রে সুযোগগুলো কাজে লাগিয়ে লাভবান হতে পারবেন। কাজের অতিরিক্ত চাপে আপনি মানসিকভাবে অসুস্থ বোধ করবেন। ব্যবসায়ীদের জন্য নতুন আইডিয়া আসতে পারে। দূরের যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, ব্যাবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। হঠাৎ করে কোনো অর্থপ্রাপ্তি হতে পারে। বাসস্থান পরিবর্তনের যোগ রয়েছে। একটু সাবধানে থাকবেন। কেউ যেন মিথ্যা অপবাদ না দিতে পারে, সেদিকে চোখ-কান খোলা রাখবেন।

কন্যা (24 Aug - 23 Sep)
মনের মধ্যে থাকা অসম্পূর্ণ কাজগুলো এ সময় সুষ্ঠুভাবে করতে পারবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে যথেষ্ট সুনাম অর্জন করবেন। নতুন কোনো প্রেমের অফার পেতে পারেন। প্রিয় কন্যা, আপনার সার্বিক কর্মকাণ্ডে মনোযোগ বাড়ানো উচিত। দূরের যাত্রা শুভ। ভালো থাকুন।

তুলা (24 Sep - 23 Oct)
হাজারও প্রতিকূলতার মধ্যে বিদেশযাত্রায় সফল হবেন। কর্মস্থলে পদোন্নতি হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে কোনো ঘনিষ্ঠ বন্ধু দ্বারা অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। স্বাস্থ্য ভালো যাবে। প্রেম ও বিনোদনযাত্রা শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, অংশীদারদের সঙ্গে পুরনো ভুল-বোঝাবুঝির অবসান হবে। কর্মকাণ্ডে অন্যের সহযোগিতা পাবেন। জনকল্যাণমূলক কাজে গভীর আগ্রহ বোধ করবেন। শত্রুরা পরাজিত হবে এবং বশ্যতা স্বীকার করবে।

মন্তব্য



সাতদিনের সেরা