kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১ আগস্ট, ২০১৯ ০৭:৫৬ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, আজ আপনি হলুদ রঙের পোশাক পরিধান করলে তা আপনার জন্য শুভ সংবাদ বয়ে আনতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। যাত্রা শুভ।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনার সাফল্য আজ মসৃণভাবে হতে পারে। তাই মনস্থির করে ধর্মের দিকে একটু মন দেবেন। তবে সময়টা ভালো যাবে। প্রেম ও রোমাঞ্চ শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কুম্ভ, আজ আপনার জন্য একটা পরামর্শ—ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করার চেষ্টা করবেন না। মনের গতিতে স্থির হয়ে চলুন, দেখবেন দিনটি ফুরফুরা লাগছে।

মীন (19 Feb - 20 Mar)
পাওনা টাকা আদায় হতে পারে। যে কাজ করতে চেয়েছেন, আশা করি আনন্দের সঙ্গে করতে পারবেন। মন আনন্দে নেচে উঠবে। প্রেম ও যাত্রা শুভ।

মেষ (21Mar - 20 Apr)
মেষ, আপনার আজ অংশীদারি ব্যবসায় পুরনো ঝামেলার অবসান ঘটতে পারে। লেখাপড়ায় আরো মনোযোগী হতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ত হয়ে পড়তে পারেন। রোমাঞ্চ ও ভ্রমণ শুভ।

বৃষ (21 Apr - 20 May)
বৃষ, আপনি আজ সামাজিকভাবে প্রশংসতি হতে পারেন। প্রণয়ের ক্ষেত্রে নমনীয়তা প্রকাশ করতে পারেন। তবে আজ শত্রুপক্ষ নতিস্বীকার করতে পারে। প্রেম ও যাত্রা শুভ। সব মিলিয়ে ভালো থাকবেন।

মিথুন (22 May - 21 Jun)
প্রিয় মিথুন, শুভ সংবাদের যোগ আছে। কাজকর্মে সফলতা পাবেন। শত্রু পরাজিত হবে। তবে লেনদেন একটু সাবধানে করবেন। যাত্রা ও রোমাঞ্চ শুভ।

কর্কট (22 Jun - 22 Jul)
অপ্রত্যাশিত সাফল্য আজ আশা করি। মন স্থির করে কাজ করবেন। প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের জন্য সুসংবাদ আছে। যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
সিংহ, আজ আপনার পারিবারিক শান্তি বজায় থাকবে। তবে আমি বলছি, কোনো কাজে সিংহের মতো গর্জন দেবেন না। তাহলে ক্ষতি হবে। পাওনা টাকা আদায় হতে পারে। ভালো থাকুন। শুভ কামনা করি।

কন্যা (24 Aug - 23 Sep)
বেকাররা কারো কারো চাকরির সুসংবাদ পেতে পারেন। ভেঙে যাওয়া প্রেম উঁকি দিতে পারে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। এতে উপকৃত হতে পারেন। দূরের যাত্রা শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
রাজনৈতিক কাজকর্ম আপনার অনুকূলে থাকবে। সৃজনশীল কাজে সম্মাননা পেতে পারেন। হারিয়ে যাওয়া চাকরি ফিরে আসতে পারে। কেনাকাটা শুভ যোগ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন। তাই দিনের শুরুতে সবার সঙ্গে ভালো ব্যবহার করবেন। অফিশিয়াল কাজকর্মে প্রশংসা পাবেন। দূরের যাত্রা শুভ।

 

মন্তব্য



সাতদিনের সেরা