kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

৭ জুলাই, ২০১৯ ০৮:১০ | পড়া যাবে ৪ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, সাফল্যের বীজ আপনার আজ অলক্ষ্যেই চারায় রূপান্তরিত হচ্ছে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে নতুন সম্ভাবনার দুয়ার খুলে যেতে পারে। তবে আজ যা-ই করবেন ভেবেচিন্তে ঠাণ্ডা মাথায় করবেন। পুরনো প্রেম আজ উঁকি দিতে পারে। যাত্রা শুভ।

মকর (22 Dec - 20 Jan)
ব্যবসায়ীদের জন্য দিনটি অনেক ভালো যাবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সঙ্গে পরিচিত হতে পারেন। যার মাধ্যমে আপনার অদূর ভবিষ্যতে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। নতুন প্রেমে পড়ার সম্ভাবনা প্রবল। শিক্ষার্থীদের জন্য আজ শুভ। ভালো থাকুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কুম্ভ, আজ আপনার কোনো বিষয়ে ত্বরিত সিদ্ধান্ত নিতে হতে পারে। তবে আমি বলছি, ঠিকমতো বিচার-বিবেচনা করে তারপর মনস্থির করুন। কিন্তু ভয়ের কিছু নেই। সবই আজ মঙ্গলময় হতে পারে। প্রেম ও রোমান্স একটু পানসে।

মীন (19 Feb - 20 Mar)
আপনি আজ খুব বেশি কাজের মধ্যে দিনটি অতিবাহিত করতে পারে। ব্যবসা ভালো যেতে পারে। আপনি ভালো কোনো উদ্যোগ নেওয়ার জন্য আজ অনেক গুরুত্বপূর্ণ দিন। খরচ একটু বাড়তে পারে। যোগাযোগ শুভ। ভালো থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
আপনার আজ কর্মস্থলে অত্যন্ত শুভ। পদোন্নতির আলোচনা হতে পারে। কোনো নেতা বা প্রভাবশালী ব্যক্তি আপনার উপকার করতে পারে। নাম-যশ বৃদ্ধির সম্ভাবনা আছে। রাজনীতিবিদ হলে লোকের ভালোবাসা পাবেন। পিতা-মাতা জীবিত থাকলে তাঁদের কল্যাণে কাজ করার মানসিকতা আসতে পারে। দূরের যাত্রা শুভ। রোমান্স শুভ।

বৃষ (21 Apr - 20 May)
বৃষ, আপনি আজ দিনের শুরুতে কোনো নিকটাত্মীয়র কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। আপনার ভাই-বোনের মধ্যে ভালোবাসা ও আন্তরিকতা বৃদ্ধি পেতে পারে। আজ কোনো ভ্রমণ করলে খুব আনন্দ পাবেন। শত্রু সব দূরে চলে যাবে। দূরের যাত্রা শুভ। রোমান্স শুভ।

মিথুন (22 May - 21 Jun)
প্রিয় মিথুন, আজ আপনার চাকরির প্রমোশনের ভালো কোনো সিদ্ধান্ত হতে পারে। প্রমোশন হলে আমার লেখা মনে করবেন তো? স্বাস্থ্য ভালো যাবে। লেখালেখি ও সাহিত্যের প্রতি মনোযোগী হতে পারেন। বিদেশযাত্রার শুভ যোগ আছে। শুভ কামনা করি।

কর্কট (22 Jun - 22 Jul)
আজ আপনার অপ্রত্যাশিত টাকা হাতে আসতে পারে। আর্থিক দিকও বেশ ভালো যাবে। বিদেশি কোনো আত্মীয় টেলিফোনে কথা বলতে পারে। দাম্পত্য সম্পর্ক ও প্রেম অন্তরঙ্গ হতে পারে। কর্মস্থলেও ভালো কোনো সংবাদ পেতে পারেন। যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
সিংহ, আজ একটি সুচিন্তিত সিদ্ধান্ত নিতে পারেন ভবিষ্যতের বন্ধনের জন্য। আজ চিন্তাভাবনা করতে পারেন, সময় আপনার পক্ষে সাপোর্ট দেবে। তবে দেরি না করে চিন্তা করুন। ব্যাবসায়িক যোগাযোগ শুভ।

কন্যা (24 Aug - 23 Sep)
আপনার প্রয়োজন যা থাকুক না কেন আজ তা পূরণ হতে পারে। তবে সাবধান, প্রেমের সম্পর্কের মধ্যে ভিলেনের আগমনের আশঙ্কা আছে। আমার বিশ্বাস, আপনার বুদ্ধির কাছে ভিলেন হেরে যাবে। চাকরিজীবী ও শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভালো থাকুন।

তুলা (24 Sep - 23 Oct)
রাজনীতিকদের আজকে কোনো সুখবর আসতে পারে। বন্ধুবান্ধব এ সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে। আজ আপনি তাদের জন্য যত দূর করা সম্ভব করুন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। যাত্রা ও রোমান্স শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
বৃশ্চিক, নিজের মনে সামান্যতম দ্বিধা থাকলেও তা আজ ঝেড়ে ফেলুন কারণ আজ আপনার দ্বিধামুক্ত হয়ে এগিয়ে যাওয়ার সময়। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা আছে আজ। স্বাস্থ্যগত দিক ভালো যাবে। শুভ কামনা করি।

মন্তব্য



সাতদিনের সেরা