kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

ঈদ আয়োজনে সারার নজরকাড়া নকশা

কালের কণ্ঠ অনলাইন   

৯ মে, ২০১৯ ১৯:৪২ | পড়া যাবে ২ মিনিটে



ঈদ আয়োজনে সারার নজরকাড়া নকশা

আসন্ন ইদ-উল-ফিতরকে সামনে রেখে নতুন পোশাকের সাজে নিজেকে নতুন করে উপস্থাপন করতে চাইবে সবাই। আর তাদের চাওয়া পূরণ করতে লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ দেশের বাজারে নিয়ে এসেছে নজরকাড়া নকশা ও গুণগত মানসম্পন্ন পোশাক।

সারার ঈদ আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে এক্সক্লুসিভ ডিজাইননের পোশাক। তবে তীব্র গরমের কথা চিন্তা করেই প্রাধান্য পেয়েছে সুতি কাপড়ের পাশাপাশি কিছু বৈচিত্র্যময় কাপড়। সেই সাথে রয়েছে আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজের ছোঁয়া।

প্রতিবছরের মতই সারার ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে শার্ট, টপস, শ্রাগ, এথনিক কুর্তি, এথনিক ত্রি-প্রিস, এথনিক পার্টিওয়্যার এবং এক্সক্লুসিভ ডিজাইনের পার্টি শাড়ী। এগুলো পাওয়া যাবে সাতশ ৯০ টাকা থেকে পাঁচ হাজার পাঁচশ ৯০ টাকার মধ্যেই।

ছেলেদের জন্য থাকছে টি-শার্ট, পলো, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট , প্রিমিয়াম ডেনিম, জগার্স, কার্গো প্যান্ট। এগুলোও তিনশ ২০ টাকা থেকে তিন হাজার আটশ টাকার মধ্যেই পাওয়া যাবে। 

এ ছাড়া ও শিশুদের জন্য রয়েছে এক্সক্লুসিভ ডিজাইনের বিছু পোশাক। ছেলে শিশুদের জন্য টি-শার্ট, পলো, শার্ট, পাঞ্জাবি, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে দু’শ টাকা থেকে এক হাজার ছয়শ ৫০ টাকার মধ্যে। মেয়ে শিশুদের জন্য টপ্স, টপ্স স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, ত্রি-প্রিস পাওয়া যাবে তিনশ ৫০ থেকে এক হাজার ৫০ টাকার মধ্যেই।

 
ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়ামের ৫নং গেটের বিপরীতে) সারার আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে সারার সকল ধরনের পোশাক।

মন্তব্য



সাতদিনের সেরা