kalerkantho

সোমবার । ২০ মে ২০১৯। ৬ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৪ রমজান ১৪৪০

রাশিফলে ফণীর প্রভাব

কালের কণ্ঠ অনলাইন   

৩ মে, ২০১৯ ১২:০৩ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে ফণীর প্রভাব

ধেয়ে আসছে প্রলয়। আজ থেকে রাজ্যে তাণ্ডবলীলা চালাবে ‘ফণী’। সম্প্রতি এই দৈত্যাকৃতি ঝড়ের যাত্রাপথে নজর সকলের। সময় যত যাচ্ছে তত বিপর্যয়ের আশঙ্কায় ভীত হচ্ছে মানুষ। এমন সময় কেমন যাবে আপনার বাকি দিন? ঝড় ঝাপটার দিনে ক্রেডিট নাকি ডেবিট ? দমকা হাওয়ায় বদলাবে কি আপনার ভাগ্য? এই সব প্রশ্নের উত্তর জানতে পড়ুন রাশিফল।

মেষ
ঝড় ঝাপটার দিনে আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। যেকোনো কাজেই সতর্ক থাকা প্রয়োজন। কোনো সহকর্মীর দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। তবে বৃষ্টির দিনে পারিবারিক পরিবেশ অনুকূল। স্ত্রীর বুদ্ধির দ্বারা উপকৃত হতে পারেন। আর্থিক দিক থেকে এ সপ্তাহে নতুন কিছু যোগাযোগ আপনাকে উৎসাহিত করতে পারে। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্য আপনাকে আনন্দিত ও গর্বিত করবে।

বৃষ
ঝড়ের দাপটে সরকারি চাকরিজীবীদের ব্যস্ততা বৃদ্ধি ও পদোন্নতির যোগ রয়েছে। পিতা অথবা পিতৃস্থানীয় কারো পরামর্শে ব্যবসায়ে কোনো সমস্যার সমাধান হতে পারে। নতুন কোনো বাসগৃহ অথবা জমি কেনার পরিকল্পনা সফল হতে পারে। শারীরিক দিক শুভ।

মিথুন
ঝড়ের কারণে তাড়াতাড়ি বাড়ি ফেরার থাকলে কর্মক্ষেত্রের কোনো ভুল হয়ে যেতে পারে। ছোট ব্যবসায়ীদের এদিন নতুন বিনিয়োগে সতর্কতা প্রয়োজন। অতিরিক্ত বাজ পড়লে বা ঝড় হলে হৃদরোগীদের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলা প্রয়োজন, অকারণে আতঙ্কিত হবেন না। ভ্রাতা অথবা ভ্রাতৃস্থানীয় কারো উন্নতিতে আনন্দিত হবেন। আয়ের ক্ষেত্র শুভ হলেও অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় সম্ভব হবে না। পারিবারিক পরিবেশ অনুকূল।

কর্কট
বহুদিনের কোনো ইচ্ছাপূরণের যোগ রয়েছে। পারিবারিক শান্তি বৃদ্ধি ও স্ত্রীর বুদ্ধির দ্বারা সাংসারিক সমৃদ্ধির বিকাশ। সন্তানের কোনো শুভ খবর আপনাকে গর্বিত করবে। সমাজকল্যাণমূলক অনুষ্ঠানে ব্যয় করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। এ সপ্তাহে কারো প্ররোচনায় কোথাও আর্থিক বিনিয়োগ করা থেকে বিরত থাকাই ভাল। শারীরিক দিক শুভ তবে চলাফেরায় সতর্ক থাকুন।

সিংহ
নতুন কোনো ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সপ্তাহটিতে একাধিক উপায়ে অর্থনাশের যোগ দেখা যায়। পেশাদারদের দক্ষতা বৃদ্ধি ও দূর ভ্রমণের যোগ রয়েছে। পিতার শারীরিক অবস্থার পরিবর্তন আপনাকে উদ্বিগ্ন করতে পারে। সন্তানের চঞ্চল মানসিকতা আপনাকে চিন্তায় রাখবে। দাম্পত্য সম্পর্ক শুভ তবে স্ত্রীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

কন্যা
অংশীদারী ব্যবসায়ে লাভ বৃদ্ধি ও নতুন বিনিয়োযগের যোগ। শারীরিক দিক থেকে অনিয়মের কারণে ক্লেশ বৃদ্ধি। পারিবারিক পরিবেশ আপাত শান্ত হলেও ঝড়ে সন্তান আঘাত পেতে পারে, কাজেই জটিল হতে পারে বাকি দিন। বকেয়া পাওনা আদায়ে বিলম্বের কারণে দুশ্চিন্তা। দূর ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হতে পারে।

তুলা
ঝড়ের কারণে বাড়ি সামন্য ভেঙে পড়ায়, প্রতিবেশীর সঙ্গে গৃহনির্মাণ সংক্রান্ত ব্যাপারে আলোচনা ফলপ্রসূ হবে। যে কারণে মানসিক উৎকণ্ঠা দূর হতে পারে। ফণীর কারণে অফিস যেতে না পারলে কর্মক্ষেত্রে পড়ে থাকা কিছু কাজ আপনাকে চিন্তায় রাখবে। প্রিয়জনের শুভ কোনো খবর আপনাকে আনন্দ দেবে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। আর্থিক দিক শুভ তবে ব্যয়সংকোচের দিকে নজরদান প্রয়োজন। শারীরিক দিক চলনসই।
সূত্র: ইন্ডিয়ার এক্সপ্রেস

মন্তব্য