kalerkantho

সোমবার । ২০ মে ২০১৯। ৬ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৪ রমজান ১৪৪০

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

২ মে, ২০১৯ ০৮:৩৪ | পড়া যাবে ৪ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

মেষ
ভালো কাজেও বদনাম হওয়ার আশঙ্কা রয়েছে। তবে উচ্চ বিদ্যার ক্ষেত্রে ভাল ফল পাবেন। বন্ধুদের প্ররোচনায় পা দিলে বিপদ হতে পারে। দামি কোনও জিনিস প্রাপ্তি হতে পারে। আপনার ক্রোধপূর্ণ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। আজ কোনও জ্ঞানী মানুষের সান্নিধ্যে এসে আপনার জ্ঞানের পরিধি বাড়বে।

বৃষ
ভাল কাজেও আশানুরূপ ফল নাও পেতে পারেন। খুব চিন্তার কোনো বিষয় থাকলে উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। হঠাৎ আপনার কোনো স্বপ্ন পূরণ হতে পারে। ঋণ সাবধান। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। বিনিয়োগ সাবধান।

মিথুন
বিদ্যায় ভালো সুযোগ আসতে পারে। আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনও ক্ষতি করতে পারবে না। চাকরিতে পরিবর্তন কিংবা বদলি সম্ভাবনা। সন্তানদের কোনো বিশেষ কাজে খরচ বাড়তে পারে। খুব নিকট কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি।

কর্কট
সামাজিক কোনো কাজে মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পারেন। আজ লটারির চেষ্টা করতে পারেন। মাতৃকুল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে। আজ কারও সঙ্গে তর্কে যাবেন না।

সিংহ
অতিরিক্ত বিলাসিতা থেকে সাবধান। প্রচুর খরচ হতে পারে। বিপরীত লিঙ্গের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে। উপার্জনের দিকটা ভালই থাকবে। চিকিৎসার কাজে বিভ্রান্তি আসতে পারে। শারীরিক সমস্যা বাড়তে পারে।

কন্যা
কর্মস্থানে মানসিক শান্তি আসতে পারে। আজ নিজের কারো কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনো প্রতিযোগিতার ফল ভালো হতে পারে। জলপথে ভ্রমণে খুবই সাবধান। দাম্পত্য জীবন ভালো থাকতে পারে। বন্ধুর সঙ্গে খুব ভাবনা চিন্তা করে মেলামেশা করবেন, বিপদে পড়তে পারেন।

তুলা
খেলাধুলায় দুর্বলতা বাড়তে পারে। ভাই-বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতি হতে পারে। মা–বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। সব কাজ খুব সাবধানে করবেন। সামান্য ভুল বড়ো ক্ষতি ডেকে আনতে পারে। পেটের কোনো সমস্যা হতে পারে।

বৃশ্চিক
প্রতিবেশীর সঙ্গে অশান্তি হতে পারে। আজ কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে খরচ হতে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল।

ধনু
অসৎ কোনও লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনও দামি জিনিস সামলানোর দায়িত্ব আসতে পারে। সেবামূলক কাজে আনন্দ। ব্যবসায় উন্নতি। স্ত্রীর সঙ্গে অশান্তি বাড়তে পারে।

মকর
কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বাড়তে পারে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে জীবনসঙ্গীর সঙ্গে পরামর্শ করুন।

কুম্ভ
পেটের কোনো সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে ধার দেবেন না। তর্ক বিশেষভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের মেনে চলুন।

মীন
আজ অন্য দিনের চেয়ে খরচ বেশি হবে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন করতে পারবনে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে।

মন্তব্য