kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১১ এপ্রিল, ২০১৯ ০৮:৩৬ | পড়া যাবে ৩ মিনিটে



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov - 21 Dec)
দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মকর (22 Dec - 20 Jan)
দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দিতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। সীমালঙ্ঘন করা ঠিক হবে না। শরীর ভালো নাও থাকতে পারে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
দিনটি শুভ সম্ভাবনাময়। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। মনের মানুষকে আজ প্রস্তাব দিতে পারেন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মীন (19 Feb - 20 Mar)
পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আবেগ সংযত রাখুন।

মেষ (21Mar - 20 Apr)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। কারো সঙ্গে নতুন করে কোনো সম্পর্কে জড়াতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে।

বৃষ (21 Apr - 20 May)
বেহাত হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আর্থিক দিক ভালো থাকতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
ব্যক্তিত্ব দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে।

কর্কট (22 Jun - 22 Jul)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো নাও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

সিংহ (23 Jul - 23 Aug)
বড় ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সাহায্য-সহযোগিতা পেতে পারেন। মন ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ সুফল পাবেন।

কন্যা (24 Aug - 23 Sep)
পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে চাকরিজীবীদের কারো কারো পদোন্নতি হতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)
কোনো সেলাকের পরামর্শে উপকৃত হতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। সামাজিক সংকট এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা