kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

ছয় জেলায় সড়কে ঝরল ১২ প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

১০ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ছয় জেলায় সড়কে ঝরল ১২ প্রাণ

বাগেরহাটের মোল্লাহাট, টাঙ্গাইলের কালিহাতী, শরীয়তপুর, ফরিদপুর, পঞ্চগড় ও মাগুরায় আলাদা সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছেন। এ ব্যাপারে আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

মোল্লাহাট (বাগেরহাট) : মোল্লাহাটে বেপরোয়া বাসের ধাক্কায় নিষিদ্ধ ট্রলির চার আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। খুলনা-মাওয়া মহাসড়কের দেরবোয়ালিয়া সাগর ফিলিং স্টেশনের সামনে গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনাগামী ‘আল্লার দান’ নামে একটি বাস দাঁড়িয়ে থাকা মোল্লাহাটগামী ট্রলিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে একজন নিহত ও ১৩ জন আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজন মারা যান। নিহতরা হলেন রুবেল শেখ, রানা শেখ, জাহাঙ্গীর ও মনজুর মিয়া। নিহতদের সবার বাড়ি মোল্লাহাটের চরকান্দি এলাকায়। লাশ উদ্ধার করে গতকাল শুক্রবার সকালে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল : টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু সংযোগ সড়কের কালিহাতীর হাতিয়ায় গতকাল শুক্রবার সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। একটি সিএনজিচালিত অটোরিকশাকে একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন অটোরিকশার চালক ভূঞাপুরের সারপলশিয়া গ্রামের মৃত আক্তার আলীর ছেলে ছবুর মিয়া ও কালিহাতীর সরাতৈল গ্রামের আকবার মণ্ডলের ছেলে বাবুল মণ্ডল। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন জানান, অটোরিকশায় দুই যাত্রী নিয়ে সকালের দিকে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিলেন চালক।

অটোরিকশাটি হাতিয়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশার চালক ছবুর মিয়া নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় দুই যাত্রীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পর তাঁদের মৃত্যু হয়।

শরীয়তপুর : শরীয়তপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে শরীয়তপুর-মাদারীপুর সড়কের কাশিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের চর  সোনামুখি গ্রামের বিশ্বনাথ মণ্ডলের ছেলে ইতালিপ্রবাসী মিঠুন (৩০) ও তাঁর স্ত্রী নন্দিনী রানী (২২)। পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ফরিদপুর : ফরিদপুরে সিমেন্টভর্তি একটি ট্রাক খাদে পড়ে চালক শামসুল আলম (৪২) নিহত হয়েছেন।  ঘটনাটি ঘটে গতকাল শুক্রবার দুপুরে ফরিদপুর শহরের অম্বিকাপুর এলাকার কবি জসীমউদ্দীন সড়কে। নিহত ট্রাকচালক শামসুল আলম খুলনার তেরখাদা উপজেলার কদমতলা গ্রামের খোকা আলমের ছেলে।

পঞ্চগড় : দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় সোহেল রানা নামে এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো তিনজন। গতকাল শুক্রবার সকালে দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ-পঞ্চগড় জেলা সড়কের বাবুরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল রানা দেবীগঞ্জের বেলুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ে পড়ত। সে টেপ্রিগঞ্জ ইউনিয়নের লেংড়াপাড়া এলাকার হামিদার রহমানের ছেলে।

মাগুরা : মাগুরা-নড়াইল সড়কের ছোট মান্দারতলা এলাকায় গত বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় আলেয়া বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়েছেন আলেয়া বেগমের স্বামী পিকুল হোসেন (৪৫) ও তাঁদের একমাত্র ছেলে আল আমিন হোসেন (১৮)। হতাহতদের বাড়ি মাগুরা সদর উপজেলার শত্রুজিত্পুর গ্রামে।

মন্তব্য



সাতদিনের সেরা