kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

চট্টগ্রামে ঘরের ভেতর দুই ভাইয়ের লাশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৬ আগস্ট, ২০১৬ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে ঘরের ভেতর দুই ভাইয়ের লাশ

চট্টগ্রামের আমবাগান এলাকার বস্তি থেকে দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুই ভাই দিনমজুর ছিলেন বলে পুলিশ জানিয়েছে। তাঁদের মৃত্যুর কারণ জানা যায়নি। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে খুলশী থানাধীন আমবাগান রেলওয়ে কলোনিসংলগ্ন বস্তির একটি কক্ষ থেকে কামরুল ইসলাম (৩৫) ও নুরুল আবছার লাকী (৩২) নামের ওই দুজনের লাশ উদ্ধার করা হয়।

খুলশী থানার ওসি নিজাম উদ্দিন বলেন, ‘ঘরে দুজনকে পড়ে থাকতে দেখে বস্তির লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। কী কারণে তাঁরা মারা গেছেন, সুনির্দিষ্ট করে এখনই তা বলা যাচ্ছে না।’

ওসি বলেন, ‘শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তবে তাঁদের মুখে ফেনা দেখা গেছে।’ ময়নাতদন্তের জন্য লাশ দুটি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

স্থানীয়রা জানায়, নিহত দুই ভাই কুমিল্লার লাকসাম উপজেলার লেদু মিয়ার ছেলে। তাঁদের বাবা রেলওয়েতে চাকরির সুবাদে ওই এলাকায় থাকতেন এবং সেই সূত্রে রেলওয়ে কলোনিসংলগ্ন বস্তিতে অবৈধভাবে আটটি ঘর তুলে ভাড়া দিয়েছিলেন। 

পুলিশ বলেছে, দুই ভাইয়ের মধ্যে কামরুল বিয়ে করে স্ত্রী নিয়ে নগরের ইপিজেড এলাকায় থাকলেও ছোট ভাই লাকী ওই এলাকায় থাকতেন। ঘরের ভাড়া তোলার জন্য কামরুল প্রতি মাসে ওই এলাকায় আসতেন।

খুলশী থানার এসআই শাহাদাত হোসেন বলেন, দুই ভাই পেশায় দিনমজুর ছিলেন।

মন্তব্য