kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ব্যবহারকারীদের অনুরোধে টুইটারে যুক্ত হচ্ছে 'এডিট বাটন'

অনলাইন ডেস্ক   

২ সেপ্টেম্বর, ২০২২ ১৬:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ব্যবহারকারীদের অনুরোধে টুইটারে যুক্ত হচ্ছে 'এডিট বাটন'

ছবি: ইন্টারনেট

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার তার ব্যবহারকারীদের অনুরোধে সাড়া দিয়ে তাদের ফিচারে 'সম্পাদনা বোতাম' (এডিট বাটন) যুক্ত ককরতে যাচ্ছে।  এই ফিচারটি যুক্ত করার জন্য ব্যবহারকারীদের থেকে সবচেয়ে বেশি অনুরোধ এসেছে বলে জানা গেছে।

কম্পানিটি টুইট করে জানিয়েছে, 'আপনি হঠাৎ করে সম্পাদিত টুইটের দেখা পেতে পারেন, তার কারণ আমরা এডিট বাটনের পরীক্ষা চালাচ্ছি। তাই এরকম ঘটছে এবং এটি ঠিক হয়ে যাবে।

বিজ্ঞাপন

'

বর্তমানে এই ফিচারটি পরীক্ষামূলক অবস্থায় আছে। আগামী সপ্তাহে এটি টুইটার ব্লু-এর ব্যবহারকারীদের জন্য প্রকাশ করা হবে। প্রতি মাসে এই ফিচারের জন্যে ব্যবহারকারীদের গুনতে হবে চার দশমিক ৯৯ মার্কিন ডলার।

টুইট পোস্ট করার ৩০ মিনিটের মধ্যে ব্যবহারকারীরা কয়েকবার সেটি সম্পাদনা করার সুযোগ পাবে। টুইটার বলেছে, টুইট করা এখন আরও সহজ হবে।

টুইটার ব্লু বর্তমানে যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে চালু আছে। তবে এই পরীক্ষা কার্যক্রম শুধুমাত্র একটি দেশেই করা হচ্ছে।

কম্পানিটির সহ-প্রতিষ্ঠাতা এবং প্রাক্তন প্রধান নির্বাহী বলেছিলেন, টুইটারে সম্ভবত কখনও এডিট বাটন যুক্ত করা হবে না। এছাড়া এখনও অনেকে মনে করছেন এটি অপ্রয়োজনীয় এবং টুইটারের নীতির বিপরীত।

সূত্র : বিবিসি।



সাতদিনের সেরা