kalerkantho

শুক্রবার । ১ জুলাই ২০২২ । ১৭ আষাঢ় ১৪২৯ । ১ জিলহজ ১৪৪৩

কম আলোয় ফটোগ্রাফির ফোন টেকনো ক্যামন ১৯ নিও

অনলাইন ডেস্ক   

১৬ জুন, ২০২২ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



কম আলোয় ফটোগ্রাফির ফোন টেকনো ক্যামন ১৯ নিও

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ক্যামন ১৯ সিরিজের বৈশ্বিক লঞ্চের পর বাংলাদেশের বাজারে এসেছে 'টেকনো ক্যামন ১৯ নিও'।

গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনোর মহাব্যবস্থাপক স্টিফেন হা বলেছেন, 'টেকনো ক্যামন ১৯ সিরিজের নতুন ফোন নিয়ে আমরা খুবই আশাবাদী। তরুণ ফ্যাশনিস্টদের জন্য ডিজাইন করা টেকনো ক্যামন ১৯ নিও রাতে এবং কম আলোয় ফটোগ্রাফির প্রথাগত চ্যালেঞ্জগুলোকে শৈল্পিকভাবে ডিঙিয়ে গেছে। '

তিনি আরো জানান, ফোনটিতে ৪৮ মেগাপিক্সেলের ব্রাইট-নাইট পোর্ট্রেট ফটোগ্রাফি প্রযুক্তির মেইন ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সফটলাইট সেলফি ক্যামেরা রয়েছে।

বিজ্ঞাপন

৪৮ মেগাপিক্সেলের সুপার-নাইট রিয়ার ক্যামেরা স্বাভাবিকের চেয়ে কম আলোতেও উজ্জ্বল ও স্বচ্ছ পোর্ট্রেট ছবি সঠিকভাবে ক্যাপচার করার ক্ষেত্রে নতুন স্ট্যান্ড্যার্ড সেট করে দেবে। এতে আরো আছে ডুয়াল ফ্ল্যাশসহ ৩২ এমপির সফটলাইট সেলফি ক্যামেরা; যা কম আলোতেও উন্নত ও কালারফুল ফেসিয়াল অভিব্যক্তি ফুটিয়ে তুলবে।

টেকনো বলছে, তাদের ক্যামন ১৯ নিও মোবাইল জগতের সবচেয়ে স্লিম বেজেল নিয়ে এসেছে। ব্যবহারের ক্ষেত্রে এর ৬.৮ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লেটি অসাধারণ অভিজ্ঞতা প্রদান করবে। অসামান্য এমন সব ডিজাইনের জন্য টেকনো ক্যামন ১৯ সিরিজটি সম্প্রতি আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড-২০২২ অর্জন করে।  

ভিডিওপ্রেমীদের জন্য টেকনো ক্যামন ১৯ নিও ফোনটিতে বেশ কিছু নতুন ফিচার যুক্ত করা হয়েছে। এর ভিডিও নাইট ভিউ অ্যালগরিদম কম আলোতেও নির্দিষ্ট বিষয়কে শনাক্ত করতে পারবে এবং স্বয়ংক্রিয়ভাবে ছবি এবং ভিডিওগুলোর উজ্জ্বলতা বাড়িয়ে দেবে।

ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি ৮৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। ১৮ ওয়াট ফ্ল্যাশ চার্জ সুবিধাসহ এতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগাব্যাটারি রয়েছে। ফলে চার্জ ফুরিয়ে যাওয়ার দুশ্চিন্তা করতে হবে না।

আইস মিরর রঙে বাংলাদেশের বাজারে লঞ্চ হওয়া টেকনো ক্যামন ১৯ নিওর বিশেষ অফারে দাম (সীমিত সময়ের জন্য) ১৮ হাজার ৪৯০ টাকা।



সাতদিনের সেরা