kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

স্বাভাবিক হতে শুরু করেছে ইন্টারনেট

অনলাইন ডেস্ক   

১৫ অক্টোবর, ২০২১ ১৬:৪২ | পড়া যাবে ২ মিনিটে



স্বাভাবিক হতে শুরু করেছে ইন্টারনেট

স্বাভাবিক হয়েছে ইন্টারনেট সেবা। শুক্রবার দেশের কয়েকটি জেলায় বন্ধ ছিল মোবাইল ইন্টারনেট সেবা। প্রায় নয় ঘণ্টা পর ফের সচল হতে শুরু করেছে মোবাইল ফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট। 

আজ শুক্রবার বিকেল ৪টার পর ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার অনেক ব্যবহারকারী তাদের মোবাইল ফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সচল হওয়ার কথা জানিয়েছে।

এদিকের কালের কণ্ঠ ইন্টারনেট সচলের বিষয়টি পর্যবেক্ষণ করেছে। এর আগে ভোর ৫টার দিক থেকে ইন্টারনেটের এ সেবা বন্ধ হয়ে যায়। তবে কোথাও কোথাও ধীরগতির টুজি ইন্টারনেট সেবা পাওয়া যাচ্ছিল।

বিভিন্ন অপারেটর সূত্র জানিয়েছে, বুধবার (১৩ অক্টোবর) প্রথমে কুমিল্লা এবং পরে আরও ৫ জেলায় দ্রুতগতির মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ করা হয়। শুক্রবার ভোর থেকে আরও অনেক জেলার গ্রাহকরা মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহার করতে পারছিলেন না।

ইন্টারনেট সেবা বন্ধ থাকার কারণে নিজেদের বিবৃতি দেয় দেশের শীর্ষ মোবাইল ফোন নেটওয়ার্ক গ্রামীণফোন। গ্রামীণ ফোন বলছে,“অনিবার্য কারণবশত আমাদের ফোরজি ও থ্রিজি  সেবা সাময়িকভাবে বন্ধ রয়েছে। ফোরজি ও থ্রিজি সেবা ফিরিয়ে আনতে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কাজ করছি। সাময়িক এই অসুবিধার জন্য আমরা দুঃখিত।”

বুধবার প্রথমে কুমিল্লায় দ্রুতগতির মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়। তারপর চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী ও চাঁদপুরে বন্ধ করা হয় মোবাইল ইন্টারনেট সেবা।



সাতদিনের সেরা