kalerkantho

শুক্রবার । ১৪ কার্তিক ১৪২৭। ৩০ অক্টোবর ২০২০। ১২ রবিউল আউয়াল ১৪৪২

বঙ্গ'তে যুক্ত হলো ডাউনলোড ফিচার

অনলাইন ডেস্ক   

১৭ অক্টোবর, ২০২০ ২২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গ'তে যুক্ত হলো ডাউনলোড ফিচার

দর্শকদের দীর্ঘ  প্রতীক্ষার পর অবশেষে বঙ্গ যুক্ত করলো দর্শকদের বহুল প্রতিক্ষীত ও আকাঙ্খিত 'ডাউনলোড' ফিচার। ধীরগতির ইন্টারনেট বা ইন্টারনেট না থাকার ফলে দীর্ঘদিন ধরেই যখন তখন বা যেকোনো সময় বঙ্গ'র কন্টেন্ট উপভোগের সুবিধা থেকে বঞ্চিত হতেন দর্শকরা। এবার এসব সমস্যার শেকল থেকে মুক্তি মিলছে বঙ্গর দর্শকদের। 

'আপনারা চেয়েছিলেন ,তাই আমরা নিয়ে এসেছি। এখন থেকে অফলাইনেও উপভোগ করুন! দর্শকদের সুবিধার্থে নিত্য নতুন চমকপ্রদ ফিচার যুক্ত করার জন্য নিরলস কাজ করে যাচ্ছি আমরা। নতুন ফিচার যুক্ত করা নিয়ে এভাবেই নিজের অভিমত জানিয়েছেন বঙ্গ'র চিফ অপারেটিং অফিসার জনাব ফায়াজ তাহের।

বাংলাদেশের বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ, সম্প্রতি তাদের iOS ও অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য আনুষ্ঠানিক ভাবে যুক্ত করলো ডাউনলোড ফিচার। নতুন এই ফিচারটি যুক্ত করার ফলে দর্শকরা এখন থেকে বঙ্গ'র কন্টেন্ট খুব সহজেই অফলাইন থেকেও উপভোগ করতে পারবেন। এই ফিচারটির মাধ্যমে মোবাইল ডাটা বা ওয়াইফাই কানেকশনের মাধ্যমে পছন্দের কন্টেন্টটি ডাউনলোড করতে পারবেন বঙ্গ ব্যবহারকারীরা, পরবর্তীতে ইন্টারনেটসংযোগ বিহীন অবস্থায়ও সেই কন্টেন্টটি অনায়সেই উপভোগ করতে পারবেন। 

প্রতিষ্ঠানটির চিফ অফ মার্কেটিং অফিসার জুন পার্ক জানান ‘বঙ্গ’র দর্শকদের জন্য ডাউনলোড অপশন যুক্ত করা ঘোষনা দিতে পেরে আমরা খুবই উৎসাহী, আমাদের অ্যাপ ব্যবহারীগন এখন ১ হাজারেরও বেশি কন্টেন্ট ডাউনলোডের সুবিধা ভোগ করতে পারবেন, আমাদের ইউজারদের বহুল আকাঙ্খিত এই ফিচারটি যুক্ত করার মাধ্যেমে, আমাদের সাবস্ক্রিপশন সেবায়ও একটি নতুন মান যুক্ত হবে।

বঙ্গ-তে  যেকোনো প্যাকেজ কিনে সাইন-ইন সম্পন্ন করার পর পছন্দের কন্টেন্টটি দেখার সময়ই তার নিচে ডাউনলোড অপশনটি দেখতে পাবেন দর্শকরা। এখন পর্যন্ত প্রায় ১ হাজারেরও বেশি কন্টেন্টে এই সুবিধাটি উপভোগ করতে পারবেন বঙ্গ’র  iOS  ও অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহারকারীগণ।

বাংলাদেশের শীর্ষস্থানীয় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম বঙ্গ। দর্শকরা দেশ এবং দেশের বাহিরে থেকে খুব সহজেই বঙ্গ’র iOS  ও অ্যান্ড্রয়েড অ্যাাপ, অথবা বঙ্গ’র ওয়েবসাইট  (https://bongobd.com) এবং অ্যান্ড্রয়েড টিভি অ্যাপের মাধ্যমে খুব সহজেই উপভোগ করতে পারবেন।

মন্তব্য



সাতদিনের সেরা