kalerkantho

রবিবার । ১২ আশ্বিন ১৪২৭ । ২৭ সেপ্টেম্বর ২০২০। ৯ সফর ১৪৪২

শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ইনফিনিক্স ‘হট ৯ প্লে'

অনলাইন ডেস্ক   

২৪ আগস্ট, ২০২০ ১৬:১০ | পড়া যাবে ৩ মিনিটে



শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ইনফিনিক্স ‘হট ৯ প্লে'

শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ইনফিনিক্স ‘হট ৯ প্লে’

টেক-ট্রেন্ডি তরুণদের চাহিদা পূরণের জন্য অভিনব ডিজাইনের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স বাংলাদেশের বাজারে তাদের সবচেয়ে বেশি বিক্রিত হট সিরিজের নতুন সংস্করণ হট ৯ প্লে নিয়ে এসেছে। শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি ও ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস সিনেমেটিক ডিসপ্লের অসাধারণ এক্সপেরিয়েন্সের জন্য ফোনটি এরইমধ্যে ব্যবহারকারীদের মাঝে বিপুল সাড়া ফেলেছে।

স্পেসিফিকেশনস
ইনফিনিক্স হট ৯ প্লে স্মার্টফোনটি দুটি সংস্করণে পাওয়া যাচ্ছে। বাংলাদেশের বাজারে ৪ জিবি/৬৪ জিবি ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ডের এবং ২ জিবি/৩২ জিবির সংস্করণে পাওয়া যাচ্ছে। নতুন এ ফোনটিতে জিপিএস, ওয়াইফাই, ব্লু-টুথ, জি-সেন্সর, ই-কম্পাস, এল-সেন্সর, প্রক্সেমিটি সেন্সর ও ফিঙ্গারপ্রিন্ট সুবিধা রয়েছে। 

ব্যাটারি
তরুণ প্রজন্মের সারাদিনের ফোনের ব্যবহারের সুবিধা দিতে স্মার্টফোনটিতে সুবিশাল-শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে। যার কারণে  একবার সম্পূর্ণ চার্জ করে নিলে ফোনটিতে ৩৪ দিনেরও বেশি স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। নতুন এ স্মার্টফোনটি দিয়ে প্রায় দেড় দিন টানা কথা বলা যাবে। যা বাজারের অন্য কোনো ফোনে সম্ভব নয়। বিশাল এ ব্যাটারি নিঃসন্দেহে আপনাকে দীর্ঘ সময় জুড়ে স্মার্টফোনটি ব্যবহারের সুবিধা দিবে। শক্তিশালী ব্যাটারির এ ফোনটিতে ১৩ ঘণ্টার বেশি গেমস খেলা এবং ১৫ ঘণ্টারও বেশি ভিডিও দেখার সুযোগ থাকছে। ব্যাটারি ব্যাকআপের ক্ষেত্রেও অনেকটা এগিয়ে রয়েছে এ ফোনটি।

ডিজাইন
অসাধারণ ডিজাইনসহ বাজারে নিয়ে আসা হয়েছে ইনফিনিক্সের সবচেয়ে বেশি বিক্রিত হট সিরিজের নতুন এ ফোনটি। হট ৯ প্লেতে থাকা ৬.৮২ ইঞ্চির সিনেমাটিক ডিসপ্লে স্মার্টফোন ব্যবহারকারীদের মুভি, গেমিং ও স্ট্রিমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। নতুন প্রজন্মের মোবাইল ফোনের গেমারদের গেমিং এক্সপেরিয়েন্সকে আরও সমৃদ্ধ করতে স্মার্টফোনটিতে আইম্যাক্স মুভি রেশিওর সমান ২০:৫:৯ ফুল ভিউ রয়েছে। বিনোদন জগতে ক্লান্তহীনভাবে মগ্ন থাকার এক অপূর্ব সুযোগ সহ জেম কাট টেক্সচার সমৃদ্ধ এ ফোনটি ভায়োলেট, ওশান ওয়েভ, কোয়েটজল সায়ান ও মিডনাইট ব্ল্যাক এ মোহনীয় চারটি রংয়ে পাওয়া যাচ্ছে।

ক্যামেরা
চমৎকার ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটিতে ফ্ল্যাশলাইটসহ সামনে ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্স যুক্ত করা হয়েছে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) ব্যবহৃত হওয়ায় এ ক্যামেরা দিয়ে অসাধারণ সব ছবি তোলার জন্য রয়েছে একাধিক ফিচার।

অপারেটিং সিস্টেম
অ্যান্ড্রয়েড ১০ এর সাথে এক্সওএস৬ ব্যবহার করায় ভিডিও দেখা ও গেমস খেলার জন্য পারফেক্ট ফোন হট ৯ প্লে। ফোনটিতে রয়েছে হেলিও এ২৫ ২.০ গিগাহার্টেজের বিল্ট-ইন সিপিইউ। অক্টাকোর প্রসেসরের এ ফোনটিতে ৪জি/৩জি/২জি নেটওয়ার্ক সাপোর্ট করবে। 

দাম
স্মার্টফোন ব্যবহারকারীদের ফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও চমকপ্রদ করতে ৪ জিবি/৬৪ জিবি ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ডের সংস্করণটি মাত্র ৯ হাজার ৯৯০ টাকায় এবং ২ জিবি/৩২ জিবির সংস্করণটি মাত্র ৭ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে টেক-ট্রেন্ডি এই হট ৯ প্লে স্মার্টফোনটি।

মন্তব্য



সাতদিনের সেরা