kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

বাংলালিংক প্রিয়জন ও আইকন গ্রাহকদের জন্য কেনাকাটায় বিশেষ সুবিধা

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মে, ২০২০ ১৭:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



বাংলালিংক প্রিয়জন ও আইকন গ্রাহকদের জন্য কেনাকাটায় বিশেষ সুবিধা

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রিয়জন ও আইকন গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে মাই অরগানিক বিডি ডট কম (myorganicbd.com) এবং ইঅরেঞ্জ ডট শপ (eorange.shop)-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

এই চুক্তির আওতায় বাংলালিংক প্রিয়জন ও আইকন গ্রাহকরা মাইঅর্গানিকবিডি ডট কম থেকে সকল কেনাকাটায় ৫ শতাংশ ডিসকাউন্ট এবং ইঅরেঞ্জ ডট শপ থেকে ৫০০ বা তার অধিক টাকার কেনাকাটায় ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাবেন। অফার দুইটির মেয়াদ থাকবে ৩০ মে ২০২০ পর্যন্ত।

বিশেষ এই সুবিধা পেতে প্রিয়জন ও আইকন গ্রাহকদের উপরোক্ত ওয়েবসাইটগুলিতে গিয়ে প্রয়োজনীয় পণ্য অর্ডার করতে হবে। মাইঅর্গানিকবিডি ডট কম থেকে ডিসকাউন্ট পেতে বাংলালিংক প্রিয়জন ও আইকন গ্রাহকদের “myorganicbd” লিখে এসএমএস করতে হবে ২০১২ নম্বরে। ইঅরেঞ্জ ডট শপ থেকে ফ্রি হোম ডেলিভারি সুবিধা পেতে “eorange” লিখে এসএমএস করতে হবে একই নম্বরে। ফিরতি এসএমএস-এ পাঠানো ইউনিক রেফারেন্স কোডটি চেকআউটের সময় ব্যবহার করতে হবে।

বাংলালিংক-এর হেড অব ইন্টারনেট অ্যান্ড হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ বলেন, “বাংলালিংক সবসময় গ্রাহকদের জীবনযাত্রার মান বৃদ্ধির লক্ষ্যে প্রচেষ্টা চালিয়ে আসছে। এর অংশ হিসেবে আমরা মানসম্মত সেবাপ্রদানকারীদের সাথে অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকদের বাড়তি সুবিধা প্রদান করে থাকি। আমরা আশা করি, যারা অনলাইনে কেনাকাটা পছন্দ করেন তাদেরকে এই ডিসকাউন্ট সুবিধা এবং ফ্রি হোম ডেলিভারি বাড়তি সুবিধা দেবে।”

গ্রাহকদের বাড়তি সুবিধা প্রদানে সবসময় সচেষ্ট থাকবে বাংলালিংক।

মন্তব্য



সাতদিনের সেরা