kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

বাজারে এলো ৩ গিগাবাইট র‍্যামের অপো এ৫ ২০২০

কালের কণ্ঠ অনলাইন   

৪ ডিসেম্বর, ২০১৯ ১৮:১২ | পড়া যাবে ২ মিনিটে



বাজারে এলো ৩ গিগাবাইট র‍্যামের অপো এ৫ ২০২০

বাজারে এলো ৩ গিগাবাইট র‍্যাম সমৃদ্ধ অপো এ৫ ২০২০ এর নতুন সংস্করণ। ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিযুক্ত জনপ্রিয় এই স্মার্টফোনের নতুন সংস্করণ পাওয়া যাবে ১৬,৯৯০ টাকায়। 

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো ২০১৯ সালের তৃতীয় প্রান্তিকে বাংলাদেশের বাজারে নিয়ে আসে অপো এ৯ ২০২০ এবং অপো এ৫ ২০২০ মডেলের স্মার্টফোন। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, কোয়াড ক্যামেরা সেটআপের মতো ফিচারগুলোর কল্যাণে বাজারে আসার অল্প সময়েই জনপ্রিয়তার শীর্ষে উঠে আসে স্মার্টফোন দুটি। বছরের শেষার্ধে গ্রাহকদের নতুন করে চমক দিতেই অপো এ৫ ২০২০ এর কিছুটা সাশ্রয়ী সংস্করণ বাজারে আনলো অপো বাংলাদেশ। এ৫ ২০২০ এর নতুন এই সংস্করণে থাকছে ৩ গিগাবাইট র‍্যাম, তৃতীয় প্রজন্মের স্ন্যাপড্রাগন ৬৬৫ মোবাইল প্ল্যাটফর্ম, ৬.৫ ইঞ্চি ওয়াটারড্রপ ডিসপ্লে, ফোরকে ভিডিও ধারণের সুবিধা এবং ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

মূলত ভ্রমণকারী এবং ঘর কিংবা অফিসের বাইরে বেশি সময় অবস্থান করা গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই স্মার্টফোনটি স্থাপন করা হয় ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ফলে দীর্ঘ সময় জুড়ে চার্জ করার সুযোগ না মিললেও স্মার্টফোনের পাওয়ার ব্যাকআপ নিয়ে দুশ্চিন্তা করতে হবে না মোটেই।  এছাড়াও ফোনটিতে থাকছে চারটি ক্যামেরার সমন্বয়ে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তির সেলফি ক্যামেরা। ফলে ভ্রমণের প্রিয় মুহুর্তগুলো ধারণ করে রাখা কিংবা সোশ্যাল মিডিয়ার জন্যে কন্টেন্ট তৈরির জন্যে সাশ্যয়ী মূল্যে সবচেয়ে আকর্ষণীয় স্মার্টফোন হতে পারে অপো এ৫ ২০২০। এছাড়াও ফোনটিতে থাকছে ডলবি এটমোস স্পিকার, ফলে গেমিং কিংবা সিনেমা দেখার সময় দূর্দান্ত অডিও অভিজ্ঞতা দিতে পারবে অপোর নতুন এই স্মার্টফোনটি।

অপো এ৫ ২০২০ সম্পর্কে অপো বাংলাদেশের পিআর এবং মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, “বাস্তব জীবনে প্রয়োজন রয়েছে এমন সব ফিচার উদ্ভাবনে সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করে অপো। বেশি সময় জুড়ে ব্যাটারি ব্যাকআপের চাহিদা রয়েছে এমন গ্রাহকদের কথা বিবেচনা করেই ডিজাইন করা হয় অপো এ৫ ২০২০। ৩ গিগাবাইট র‍্যামযুক্ত অপো এ৫ ২০২০ গ্রাহকদের পাওয়ার ব্যাকআপ সংক্রান্ত দুশ্চিন্তা থেকে মুক্তি দিতে সক্ষম হবে।” 

মন্তব্য



সাতদিনের সেরা