kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

আপডেট আসলো পাবজির মোবাইল গেমে

কালের কণ্ঠ অনলাইন   

১৭ এপ্রিল, ২০১৯ ২২:২১ | পড়া যাবে ২ মিনিটে



আপডেট আসলো পাবজির মোবাইল গেমে

অ্যান্ড্রয়েড ও আইওএসে আসলো নতুন পাবজির মোবাইল আপডেট। আপডেটে জনপ্রিয় এই ব্যাটেল রয়্যাল গেমে যোগ হয়েছে জেম্বিয়া: ড্রাকিয়েস্ট নাইট মোড। এই আপডেটেটি চারশ ৭৫ এমবির। ইতোমধ্যে প্লে-স্টোরে আর অ্যাপ স্টোর থেকেই ডাউনলোড করা যাচ্ছে এই আপডেট।

সম্প্রতি পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯ যাত্রা করেছিল টেনসেন্ট। আর এক সাপ্তাহের পরেই পাবজি মোবাইল গেমে নতুন আপডেট পৌঁছাল। এই অনলাইন গেম প্রতিযোগিতায় মোট ২০ কোটি প্রতিযোগী অংশ নেবেন।

অন্যদিকে ভারতে ক্রমাগত আইনি জটিলতার সম্মুখীন হচ্ছে এই গেম নিয়ে। এছাড়াও সম্প্রতি নেপালে সম্পূর্ণ নিষিদ্ধ হয়েছে এই গেম। ভারতে পাঁচ কোটি গ্রাহক প্রতিদিন পাবজি মোবাইলে খেলেন যা সারা বিশ্বে সবচেয়ে বেশি। 

পাবজির মোবাইল আপডেটের শূন্য দশমিক ১২ এর নতুন ফিচারে থাকবে ইভিওজোন মোড: ড্রাকইয়েস্ট নাইট। সারা রাত জম্বির সাথে যুদ্ধ করে জীবিত থাকুন। সকালে যে দল জীবিত থাকবে তারাই বিজয়ী। সার্ভাইভ টিল ডন মোডে একাধিক পরিবর্তন এসেছে। অটোমেটিক দরজা খোলার অপশানে উন্নতি হয়েছে। ডায়নামিক ওয়েদার মোডে উন্নতি হয়েছে। এছাড়াও পাবজির মোবাইলে আপডেটে যোগ হয়েছে একাধিক নতুন ফিচার। সব নতুন ফিচার বিস্তারে জানতে লগ ইন করতে হবে টেনসেন্টের ওয়েবসাইট।

মন্তব্য