kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার

বাণিজ্য ডেস্ক   

২১ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার

বগুড়াতে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতারে অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ বসুন্ধরার সিমেন্ট খাতের প্রতিষ্ঠান বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে কক্সবাজার, নোয়াখালী ও বগুড়ায়।

কক্সবাজার : গতকাল সোমবার কক্সবাজার সাগরপারের একটি হোটেলে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বক্তারা বলেন, বসুন্ধরা এমনই একটি শিল্পগ্রুপ যারা পণ্যের মান নিয়ে কোনো আপস করে না। এ প্রতিষ্ঠানের সিমেন্ট গুণগত মানে সেরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বসুন্ধরা সিমেন্টের চট্টগ্রাম উইংয়ের এজিএম (বিক্রয়) মোহাম্মদ আলী খান, বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের চট্টগ্রাম বিভাগের ডিএসএম (বিক্রয়) এ এস এম মামুন চৌধুরী।

বগুড়া : বগুড়ায় গতকাল বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন সম্মানিত ডিলার, রিটেইলার, স্থানীয় ইঞ্জিনিয়ার, সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিমেন্ট সেক্টর বসুন্ধরা গ্রুপের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন, সিনিয়র ম্যানেজার (সেলস) বসুন্ধরা সিমেন্ট, আশিক আহমেদ, ম্যানেজার মার্কেটিং ফাংশনস, সাইফুল ইসলাম রুবেল, ব্র্যান্ড ম্যানেজার, কিং ব্র্যান্ড সিমেন্ট, মো. শামীম আল মামুন, ডিভিশনাল সেলস ম্যানেজার, কিং ব্র্যান্ড সিমেন্ট, মো. জিল্লুর রহমান, ডিভিশনাল সেলস ম্যানেজার, বসুন্ধরা সিমেন্ট ও মো. সোহেল রানা।

নোয়াখালী : বসুন্ধরা সিমেন্টের ইফতার ও দোয়া মাহফিল গত রবিবার সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর মুন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। বৃহত্তর নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুরের ডিলার-রিটেইলারদের সৌজন্যে এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। বসুন্ধরা সিমেন্টের ডিস্ট্রিবিউটর মেসার্স আবুল খায়ের অ্যান্ড ব্রাদার্সের মালিক আবুল খায়েরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বসুন্ধরা সিমেন্টের চট্টগ্রাম উইংয়ের ইনচার্জ মোহাম্মদ আলী খান।

মন্তব্য