kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

আইসিসিবিতে স্বাস্থ্যসেবা খাতের প্রদর্শনী ২ মে

বাণিজ্য ডেস্ক   

২৫ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হচ্ছে তিন দিনব্যাপী ১২তম মেডিটেক্স বাংলাদেশ প্রদর্শনী। সেমস গ্লোবালের আয়োজনে এটি দক্ষিণ এশিয়ার চিকিৎসা, ক্লিনিক্যাল ও স্বাস্থ্যসেবা শিল্পের অন্যতম বৃহত্তম প্রদর্শনী।

আগামী ২-৪ মে এই প্রদর্শনীর পাশাপাশি চতুর্থ আন্তর্জাতিক হেলথ ট্যুরিজম এক্সপো এবং পঞ্চম বাংলাদেশ ক্লিনিক্যাল ল্যাব এক্সপো অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গতকাল পুরানা পল্টনে ইকোনমিক রিপোর্টার্স ফোরামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসব প্রদর্শনীতে বাংলাদেশসহ ভারত, থাইল্যান্ড, চীন, কোরিয়া, যুক্তরাষ্ট্র, ফ্রান্স, অস্ট্রেলিয়া, সুইডেন, জার্মানি, ডেনমার্ক, যুক্তরাজ্য, তাইওয়ান, তুরস্ক প্রভৃতি দেশের প্রায় ১২০টি প্রতিষ্ঠান ২৮০টি স্টল নিয়ে অংশগ্রহণ করছে।

এতে থাকবে মেডিক্যাল, সার্জিক্যাল, হেলথকেয়ার, ক্লিনিক্যাল ল্যাব ইকুইপমেন্ট, ডেন্টাল ও ডায়াগনস্টিক সরঞ্জাম এবং ফার্মাসিউটিক্যাল ইকুইপমেন্টের বিশাল সমাহার।

প্রদর্শনীটি দেশী-বিদেশী বিভিন্ন প্রতিষ্ঠান ও দর্শক, বিনিয়োগকারীদের জন্য ওয়ান স্টপ প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। স্বাস্থ্যসেবা প্রদানকারীর প্রতিষ্ঠান স্বাস্থ্য সেবাগুলোতে তাদের পরিসেবা এবং সর্বশেষ উন্নয়নগুলো প্রদর্শন করবে।

এবারের আয়োজনে সিলভার স্পন্সর চেন্নাই ফ্রার্টিলিটি সেন্টার, হসপিটালিটি পার্টনার অ্যাট আর্থ বিডি; ক্রিয়েটিভ পার্টনার মার্কেট এজ এবং আইটি পার্টনার আমার টেক। প্রদর্শনীগুলো প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

মন্তব্য