kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

পাঁচ মডেলের এসি আনল র‌্যাংগস

বাণিজ্য ডেস্ক   

২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পাঁচ মডেলের এসি আনল র‌্যাংগস

র‌্যাংগস : র‌্যাংগস ইলেকট্রনিকস বাজারে নিয়ে এলো পাঁচটি নতুন মডেলের র‌্যাংগস ও কেলভিনেটর এসি। কম্পানির ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসেন এক অনুষ্ঠানে এসব পণ্যের উদ্বোধন করেন

র‌্যাংগস ইলেকট্রনিকস বাজারে আনল পাঁচটি নতুন মডেলের র‌্যাংগস ও কেলভিনেটর এসি। কম্পানির ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসেন এক অনুষ্ঠানে এর উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে র‌্যাংগস ইলেকট্রনিকসের কন্ট্রোলার, অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স টি কে রয়; জেনারেল ম্যানেজার, মার্কেটিং অ্যান্ড সেলস তানভীর হোসেন; ডেপুটি জেনারেল ম্যানেজার, সেলস সারওয়ার জাহান চৌধুরী উপস্থিত ছিলেন।

নতুন বাজারজাতকৃত এসিগুলোর প্রারম্ভিক বিক্রয়মূল্য ৩৯ হাজার ৯০০ টাকা (এক টন) এবং পাঁচ বছরের গ্যারান্টি। তবে বাংলা নববর্ষ উৎসব ও সামার কুলিং সলিউশন ক্যাম্পেইন উপলক্ষে এর বিক্রয়মূল্য রাখা হয়েছে মাত্র ২৯ হাজার ৯০০ টাকা সঙ্গে অতিরিক্ত এক বছরের গ্যারান্টিসহ মোট ছয় বছরের গ্যারান্টি।

টনের পরিমাপের ওপর ভিত্তি করে অন্য এসিগুলোর সঙ্গে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি, বিদ্যুৎসাশ্রয়ী, ক্রয়-পরবর্তী এক দিনের মধ্যে একদম ফ্রি অ্যাঙ্গেল ও ১০ ফুট কপার পাইপসহ বিনা মূল্যে ইনস্টলেশন, শূন্য শতাংশ সুদবিহীন ১২ মাসের কিস্তিতে ২৫টি ব্যাংকের ক্রেডিট কার্ডে এসি কেনার সুযোগ। ক্রেতাসাধারণের দোরগোড়ায় পণ্য ও সেবা পৌঁছে দিতে সনি র‌্যাংগসে দেশব্যাপী ৮৬টি নিজস্ব বিক্রয়কেন্দ্র ও ৪৫০ টিরও বেশি ডিলার নেটওয়ার্ক রয়েছে।

মন্তব্য