kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

তিনটি নতুন মডেলের মোটরসাইকেল আনল হিরো

বাণিজ্য ডেস্ক   

১৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



তিনটি নতুন মডেলের মোটরসাইকেল আনল হিরো

হিরো মোটরস : তিনটি নতুন মডেলের মোটরসাইকেল উদ্বোধনী অনুষ্ঠানে হিরো মোটরসের গ্লোবাল বিজনেস স্ট্র্যাটেজি অ্যান্ড পারফরম্যান্স ট্রান্সফরমেশন বিভাগের প্রধান রজত ভার্গবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন

টু-হুইলার প্রস্তুতকারক প্রতিষ্ঠান হিরো মোটরস লিমিটেড দেশের বাজারে নিয়ে এসেছে তিনটি নতুন মডেলের মোটরসাইকেল। প্যাশন এক্সপ্রো ও স্প্লেন্ডার আইস্মার্ট প্লাস মোটরসাইকেল এবং মায়েস্ত্রো এজ স্কুটার। প্যাশন এক্সপ্রোর মূল্য ১,০৬,৯৯০ টাকা, স্প্লেন্ডার আইস্মার্ট প্লাসের মূল্য ১,০১,৯৯০ টাকা এবং মায়েস্ত্রো এজের মূল্য ১,২৯,৯৯০ টাকা। দেশের সব হিরো ডিলারশিপে পাওয়া যাচ্ছে এ মডেলগুলো।

১১০ সিসি মোটরসাইকেলের বাজারে হিরোর অবস্থান জোরদার করতে অবদান রাখবে প্যাশন এক্সপ্রো এবং স্প্লেন্ডার আইস্মার্ট। অন্যদিকে ১১০ সিসি মায়েস্ত্রো এজের লক্ষ্য হবে মূলত বাংলাদেশের স্কুটার বাজারে কম্পানির অবস্থান শক্ত করা।

নতুন এই মোটরসাইকেলের বাজারে আনা প্রসঙ্গে হিরো মোটরসের গ্লোবাল বিজনেস স্ট্র্যাটেজি অ্যান্ড পারফরম্যান্স ট্রান্সফরমেশন বিভাগের প্রধান রজত ভার্গব বলেন, ‘বিশ্ববাজারের জন্য বাংলাদেশ খুবই গুরুত্বপূর্ণ আমাদের কাছে, আমাদের উন্নতির একটি অন্যতম প্রধান চালক বলা যায়।

মন্তব্য