kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

রাঙ্গুনিয়ায় বসুন্ধরা সিমেন্টের কর্মশালা

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



রাঙ্গুনিয়ায় বসুন্ধরা সিমেন্টের কর্মশালা

রাঙ্গুনিয়ায় বসুন্ধরা সিমেন্টের ‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’ শীর্ষক কর্মশালায় নির্মাণ শ্রমিকসহ অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’ শীর্ষক এক কর্মশালা গত বুধবার উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের ফাতেমা কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় রাঙ্গুনিয়ার শতাধিক রাজমিস্ত্রি অংশ নেন। অনুষ্ঠানে বক্তারা বলেন, নির্মাণশিল্পে শ্রমিকদের দক্ষতাকে প্রাধান্য দিতে হবে। ধারাবাহিক গুণগত মানের জন্য বর্তমানে দেশের অনেক বড় প্রকল্পসহ স্থাপনাগুলোতে ব্যবহৃত হচ্ছে বসুন্ধরা সিমেন্ট।

নির্মাণশিল্পীদের দক্ষতা ও সচেতনতাকে এগিয়ে নিতে এই কর্মশালার আয়োজন করা হয়েছে বলে আয়োজকরা জানিয়েছেন। অনুষ্ঠানে নির্মাণ কৌশল ও নির্মাণসংক্রান্ত বিভিন্ন পরামর্শ উপস্থাপন করেন গ্লোবাল ক্রিয়েটিভ ইঞ্জিনিয়ারিংয়ের আজাদুর রহমান, প্রাচীর প্রোপার্টিসের প্রকৌশলী আবদুল্লাহ আল মোরশেদ, প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন, প্রকৌশলী মারুফ বিল্লাহ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্ট চট্টগ্রাম উইংয়ের সিনিয়র ম্যানেজার মোহাম্মদ আলী খাঁন, চট্টগ্রাম ডিভিশনের ডিএসএম এস এম মামুন চৌধুরী, চট্টগ্রাম সাউথের এ এস এম আবদুল হান্নান শাহীন।

মন্তব্য