kalerkantho

করপোরেট কর্নার

১৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



করপোরেট কর্নার

কনকর্ড : বাংলা নববর্ষ উপলক্ষে কনকর্ড রিয়েল এস্টেট লিমিটেড আয়োজন করেছে ‘কনকর্ড বৈশাখী আবাসন মেলা ১৪২৬’। মেলার উদ্বোধন করেন চেয়ারম্যান এস এম কামালউদ্দিন ও এমডি শাহরিয়ার কামালসহ অন্যরা

রিহ্যাব : রেজিস্ট্রেশন ব্যয় হ্রাস এবং ভ্যাট-ট্যাক্স কমিয়ে আনাসহ বিভিন্ন দাবিতে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সঙ্গে বৈঠক করেছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) নেতারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনবিআর চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া এবং রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন। সংবাদ বিজ্ঞপ্তি।

রাকাব : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সব শাখায় একযোগে হালখাতা উদ্‌যাপন করা হয়েছে। সম্প্রতি সৈয়দপুর শাখায় এ মেলার শুভ উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম। এ সময় রংপুর বিভাগের মহাব্যবস্থাপক আতাউর রহমান প্রধান উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

পদ্মা ব্যাংক : সম্প্রতি পদ্মা ব্যাংক লিমিটেডের মিরপুরস্থ ট্রেনিং ইনস্টিটিউটে হয়ে গেল চতুর্থ প্রজন্মের ব্যাংকটির প্রথম বিজনেস ওয়ার্কশপ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকটির চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত। আরো ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এহসান খসরু এবং ইউল্যাবের উপাচার্য প্রফেসর ড. এইচ এম জহিরুল হক। সংবাদ বিজ্ঞপ্তি।

এনার্জিপ্যাক : এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের আয়োজনে খুলনার দাকোপে অবস্থিত জি-গ্যাস এলপিজি ফিলিং অ্যান্ড সিলিন্ডার ম্যানুফ্যাকচারিং প্লান্টে অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত হয়। এতে জি-গ্যাসের ১৬৫ জন কর্মী অংশগ্রহণ করে। সংবাদ বিজ্ঞপ্তি।

ব্র্যাক ব্যাংক : ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের সাত কোটি টাকার ঋণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক আব্দুর রহিম। আরো ছিলেন মাইজদী উপজেলা পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন এবং ব্র্যাক ব্যাংকের এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ আবদুল মোমেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এসআইবিএল : সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ৯৫তম এজেন্ট ব্যাংকিং আউটলেট সম্প্রতি চাঁদপুরের শাহরাস্তির খেড়িহর বাজারে উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের এসভিপি এম এ মোত্তালেব। আরো ছিলেন এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মশিউর রহমান। সংবাদ বিজ্ঞপ্তি।

আইপিডিসি-আনোয়ার ল্যান্ডমার্ক : আনোয়ার ল্যান্ডমার্কের গ্রাহকরা আইপিডিসি থেকে গৃহ ও গাড়ি ঋণে বিশেষ সুবিধা পাবেন। সম্প্রতি এসংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন আইপিডিসির এমডি ও সিইও মমিনুল ইসলাম এবং আনোয়ার ল্যান্ডমার্কের এমডি হোসেইন খালেদ। এ সময় আইপিডিসির ডিএমডি ও হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ এবং আনোয়ার ল্যান্ডমার্কের নির্বাহী পরিচালক নূর-এ-আলম-সিদ্দিকসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য