kalerkantho

প্রথম প্রান্তিকে ওয়ালটন ফ্রিজের ৯৩% প্রবৃদ্ধি

নিজস্ব প্রতিবেদক   

১৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রথম প্রান্তিকে ওয়ালটন ফ্রিজের ৯৩% প্রবৃদ্ধি

ওয়ালটন : রাজধানীর বসুন্ধরা করপোরেট কার্যালয়ে অনুষ্ঠিত বিক্রয় প্রবৃদ্ধি অর্জনের সাফল্য উদ্‌যাপন অনুষ্ঠানে ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা

চলতি বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ওয়ালটন ফ্রিজের বিক্রয় প্রবৃদ্ধি হয়েছে ৯৩ শতাংশ। এর আগের বছর একই সময়ে ফ্রিজ বিক্রি হয়েছিল দুই লাখ ২৫ হাজার ইউনিট। বিপরীতে এ বছর বিক্রি হয়েছে চার লাখ ৩৪ হাজার ইউনিট। ওয়ালটন ফ্রিজের বিক্রয় বৃদ্ধির এই সাফল্য উদ্‌যাপনে আয়োজন করা হয় ‘অ্যাচিভমেন্ট সেলিব্রেশন প্রগ্রাম’।

গতকাল বুধবার রাজধানীর বসুন্ধরা করপোরেট কার্যালয়ে অনুষ্ঠিত ওই আয়োজনে বেস্ট অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড দেওয়া হয় শীর্ষ ১২ আঞ্চলিক ব্যবস্থাপককে। তাঁদের মধ্যে একজন পান ‘ওয়ারিয়র অব দ্য মান্থ’ অ্যাওয়ার্ড। এ ছাড়া দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর ব্যাপক প্রচারণা চালানোয় ১৭টি প্লাজা এবং পরিবেশক শোরুমকে দেওয়া হয় ‘বেস্ট ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’।

ওয়ালটন ফ্রিজের প্রডাক্ট ম্যানেজার শহীদুজ্জামান রানা জানান, এ বছর জানুয়ারি মাসে দেশের বাজারে তাঁদের ফ্রিজ বিক্রি হয়েছে এক লাখ ১২,৩১৭ ইউনিট। ফেব্রুয়ারি মাসে বিক্রি বেড়ে হয় এক লাখ ৫৫,৭৮৭ ইউনিট। আর মার্চ মাসে এক লাখ ৬৬,১৩৯ ইউনিট। গত বছর একই সময়ে বিক্রির পরিমাণ ছিল যথাক্রমে ৬৫ হাজার ২২৪, ৭১,৭৫ এবং ৮৮,৯৫২ ইউনিট। ফ্রিজের বিক্রয় বৃদ্ধির সাফল্যে অবদান রাখায় বিশেষ সম্মাননা দেওয়া হয় ওয়ালটনে তিন বিক্রয় চ্যানেলের প্রধান নির্বাহী কর্মকর্তাকে। তাঁদের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম, এমডি এস এম আশরাফুল আলম এবং পরিচালক রাইসা সিগমা হিমা।

মন্তব্য