kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

নারী উদ্যোক্তাদের সম্মাননা দেবে কালারস

নিজস্ব প্রতিবেদক   

১৩ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লাইফস্টাইল ম্যাগাজিন কালারস নারী উদ্যোক্তাদের সম্মাননা দিচ্ছে। কালারস প্লাটিনাম বিজনেস উইমেন অ্যাওয়ার্ড ২০১৯ নামে এ অ্যাওয়ার্ড দেওয়া হবে আগামী ২৫ এপ্রিল।

গতকাল দুপুরে রাজধানীর ডেইলি স্টার সেন্টারে কালারস আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। ম্যাগাজিনের প্রকাশক ও সম্পাদক জাকারিয়া মোহসিন, জুরি বোর্ডের সদস্য ও অভিনেতা আফজাল হোসেন, কালারসের হেড অব মার্কেটিং লাকী বেগমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সেখানে জানানো হয়, সম্মাননা প্রদানের জন্য গত ফেব্রুয়ারি থেকে উদ্যোক্তাদের বিষয়ে খোঁজখবর করা হচ্ছে। বিভিন্ন ব্যাংক থেকে ঋণগ্রহীতাদের মধ্য থেকেও নারী উদ্যোক্তাদের বের করার চেষ্টা করা হচ্ছে, যারা এরই মধ্যে সফল হয়েছেন। প্লাটিনাম বিজনেস ওমেন অব দ্য ইয়ার, বিজনেস এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার, এসএমই এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার, ইনোভেটিব প্রজেক্ট অব দ্য ইয়ার, স্টার্ট আপ অব দ্য ইয়ার, ইনোভেশন সলিউশন অব দ্য ইয়ার ইন ইনফরমেশন এবং রাইজিং স্টার অব দ্য ইয়ার ক্যাটাগরিতে সম্মাননা দেওয়া হবে।

তবে সম্মাননা দেওয়ার সময় বিজয়ীদের শুধু ক্রেস্ট দেওয়া হবে নাকি সঙ্গে আর্থিক প্রণোদনাও দেওয়া হবে সে বিষয়ে প্রতিষ্ঠানটি তাদের সিদ্ধান্তের কথা জানাতে পারেনি।

অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর হিসেবে থাকছে সিটি ব্যাংক। এ ছাড়া হসপিটালিটি পার্টনার হিসেবে রয়েছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল।

 

মন্তব্য