kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

বিশ্বসেরা পাঁচ মডেলের স্মার্ট ফ্রিজ বানাবে ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক   

১৩ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বিশ্বসেরা পাঁচ মডেলের স্মার্ট ফ্রিজ বানাবে ওয়ালটন

ওয়ালটন : বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম। সংবাদ বিজ্ঞপ্তি।

শুরু হয়েছে তিন দিনের ‘ওয়ালটন সম্মেলন-২০১৯’। ইলেকট্রনিকস এবং প্রযুক্তিপণ্য ব্যবসায়ীদের এই সম্মেলন চলবে ১৪ মার্চ পর্যন্ত। সম্মেলনের প্রথম দিনে গতকাল মঙ্গলবার বিশ্বের সেরা পাঁচ মডেলের ফ্রিজ উৎপাদনের ঘোষণা দিল ওয়ালটন। গতকাল সকালে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের কারখানা প্রাঙ্গণে সম্মেলনে অংশ নিচ্ছেন সারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ছয় হাজার ব্যবসায়ী। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, আলমগীর আলম সরকার, ইউসুফ আলী, মোহাম্মদ রায়হান, এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবির, গোলাম মুর্শেদ, আমিন খান, ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিট (আইবিইউ) প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম এবং চিফ টেকনিক্যাল অফিসার মি. ইয়ান।

সম্মেলনে এস এম আশরাফুল আলম বলেন, ‘আগামী ১০ বছরে বিশ্বের শীর্ষ ব্র্যান্ডে পরিণত হওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি আমরা। লক্ষ্য অর্জনে নতুন ৫ মডেলের ফ্রিজ আমরা উৎপাদন করছি।

 

মন্তব্য



সাতদিনের সেরা