kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

সেরা ১০ এজেন্সিকে পুরস্কার দিল টার্কিশ এয়ারলাইনস

বাণিজ্য ডেস্ক   

৩১ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সেরা ১০ এজেন্সিকে পুরস্কার দিল টার্কিশ এয়ারলাইনস

টার্কিশ এয়ারলাইনস বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার এমরাহ কারাজার সঙ্গে পুরস্কারপ্রাপ্তরা

বাংলাদেশে নিজেদের সেরা এজেন্সিকে পুরস্কার দিল তুরস্কের রাষ্ট্রীয় বিমান সংস্থা টার্কিশ এয়ারলাইনস। গত বুধবার রাজধানীর হোটেল র‌্যাডিসনে অনুষ্ঠিত ‘অ্যাওয়ার্ড নাইট ২০১৯’ অনুষ্ঠানে ২০১৮ অর্থবছরে শীর্ষ ১০ এজেন্সিকে পুরস্কার প্রদান করা হয়। এ ছাড়া সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিত করায় সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ ব্যাংক, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক), বিমান বাংলাদেশ এয়ারলাইনস ও টার্কিশ এয়ারলাইনসের সরাসরি বিক্রয় প্রতিনিধি অ্যারোম্যাটকে সম্মাননা জানানো হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, টার্কিশ কার্গো মধ্যপ্রাচ্য ও এশিয়ার আঞ্চলিক প্রতিনিধি হালিত তুনজার, টার্কিশ এয়ারলাইনস বাংলাদেশের জিএসএ প্রতিষ্ঠান অ্যারোম্যাট সার্ভিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আল লতিফ শাহরিয়ার জাহিদি ও নির্বাহী পরিচালক কাসফিয়া জাহিদি, টার্কিশ এয়ারলাইনস ঢাকা বিমানবন্দর স্টেশন ম্যানেজার দেনিজ কাট এবং আঞ্চলিক অর্থ নির্বাহী ইয়াহহিয়া দেভেলিওউলু। অনুষ্ঠানে টার্কিশ এয়ারলাইনস নিবন্ধিত ১৫০ ট্রাভেল এজেন্সি ও ৫০ কার্গো এজেন্সির প্রতিনিধি যোগ দেন।

অনুষ্ঠানে জানানো হয়, ১৯৩৩ সালে প্রতিষ্ঠিত টার্কিশ এয়ারলাইনস ৩৩৮ বিমানের বহর নিয়ে সেবা দিয়ে যাচ্ছে যাত্রী ও কার্গো বিভাগ দুটিতে। বর্তমানে ৪১টি অভ্যন্তরে এবং ২৫৭টি আন্তর্জাতিক গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে বিমান সংস্থাটি। যাত্রী পরিবহন গন্তব্যের হিসাবে পৃথিবীর প্রথম অবস্থানে থাকা টার্কিশ এয়ারলাইনস ১২৪টি দেশের মোট ৩০৬টি গন্তব্যে যাতায়াত করে থাকে।

প্রধান অতিথি টার্কিশ এয়ারলাইনস বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার এমরাহ কারাজা বলেন, বিশ্বের অন্যতম বড় বিমানবন্দরের তালিকায় স্থান পাওয়া ইস্তাম্বুল বিমানবন্দরটি টার্কিশ এয়ারলাইনসের নতুন হাব পয়েন্ট হিসেবে চালু হবে আগামী ৬ এপ্রিল।

মন্তব্য