kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

পঞ্চম ঢাকা বাইক শো

ইয়ামাহা ও হোন্ডার নানা আয়োজন

বাণিজ্য ডেস্ক   

১৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইয়ামাহা ও হোন্ডার নানা আয়োজন

ইয়ামাহার প্যাভিলিয়নে এসিআই মোটরসের কর্মকর্তারা

ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হলো পঞ্চম ঢাকা বাইক শো। যেখানে নানা আয়োজন নিয়ে হাজির হয় এসিআই মোটরস-ইয়ামাহা ও বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল)। স্পোর্টস, ট্যুরিং, অফ রোড, স্টাইল ও পাওয়ার এবং স্কুটার—এই পাঁচ ধরনের বাইক নিয়ে সাজানো হয় এসিআই মোটরসের স্টল।

ইয়ামাহা রাইডিং একাডেমির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে স্পেশাল স্কিলড রাইডিং ট্রেনিং প্রগ্রাম, যা জাপান থেকে আসা বিশেষভাবে প্রশিক্ষিত ট্রেইনার দ্বারা পরিচালিত হয়েছে। এই প্রশিক্ষণের মাধ্যমে বাইক চালানোর সময় সেফটি এবং প্রয়োজনীয় অন্য বিষয়গুলো তুলে ধরা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মোটরসের ম্যানেজিং ডিরেক্টর ড. এফ এইচ আনসারী, এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস, বিজনেস ম্যানেজার রবিউল হক এবং ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর জান্নাতুল ফেরদৌস পিয়া।

বাইক সিবি হরনেট ১৬০ আরের সঙ্গে ক্রেতাদের পরিচয় করিয়ে দেয় হোন্ডা

এসিআই মোটরস হলো এসিআই লিমিটেডের সহযোগী এবং বাংলাদেশে ইয়ামাহার একমাত্র টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। প্রদর্শনীতে নতুন পণ্য প্রদর্শন করে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল)।

তিন দিনের এই আসরে বিএইচএল পরিচয় করিয়ে দেয় নতুন মডেলের বাইক সিবি হরনেট ১৬০ আর-এর সঙ্গে। এই বাইকগুলো জোড়া ডিস্কওয়ালা কম্বি ব্রেক সিস্টেমের (সিবিএস)। অন-স্পট বুকিংয়ে বিএইচএল রেখেছে নানা ধরনের উপহার। বিশেষ আকর্ষণ হিসেবে ছিল সাবেক ট্রায়াল রেস বিশ্ব চ্যাম্পিয়ন মোতোহারু হোন্ডার ট্রায়াল শো। আরটিএল ৩০০ শোভাযাত্রা বাইক নিয়ে এই শো দর্শকদের মুগ্ধ করে। মোতোহারু হোন্ডা ট্রায়াল রেসিং শুরু করেন ১৫ বছর বয়স থেকে। আস্তে আস্তে তিনি নিজেকে পরিণত করেন এ-ক্লাস রাইডারে।

মন্তব্য



সাতদিনের সেরা