kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

horror-club-banner

হরর ক্লাব : হরর ছবি নির্মাণকালেই ঘটে ভূতের আগমন!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ নভেম্বর, ২০১৭ ১৫:৪১ | পড়া যাবে ২ মিনিটে



হরর ক্লাব : হরর ছবি নির্মাণকালেই ঘটে ভূতের আগমন!

ছবি অনলাইন

প্রায়ই হরর ছবির সেটে এমন সব ভৌতিক দৃশ্যের অবতারণা করা হয় যে, তা যেন সত্যিকার ভূতকেই আকর্ষণ করে। হরর ছবিতে অভিনয় করেছেন বলিউডের অনেক অভিনেতাই। কিন্তু বাস্তবিক জীবনে তাদের অনেকের জীবনেই অলৌকিক অভিজ্ঞতা রয়েছে। ঘটনার সময় সত্যিই ভূত আসুক আর না আসুক, এসব ঘটনায় যে তারা সত্যিই ভয় পেয়েছিলেন, তা নিশ্চিত। তারকারা নিজের মুখেই শেয়ার করলেন সেইসব অভিজ্ঞতা। তেমন তিনজনের অভিজ্ঞতা পড়ুন আজ।

নওয়াজউদ্দীন সিদ্দিকী
আত্মা ছবির শুটিং চলাকালে সেটে অভিনেতা নওয়াজের পেছন দিকে একটি ফটো ফ্রেম ছিল। কোনো হাওয়া না দেওয়া সত্ত্বেও ফটোফ্রেমটি কীভাবে পড়ে গেল, তা নিজে চোখে দেখেও কোনো ব্যাখ্যা পাননি নওয়াজ। আর এ ঘটনায় ভয়ও পেয়েছিলেন তিনি।

বিপাশা বসু
গুনাহ ছবির শুটিং চলাকালে বিপাশা বসুর কিছু অলৌকিক অভিজ্ঞতা হয়েছিল। ছবির শুটিংয়ের সময়ে তিনি যে হোটেলে থাকতেন, সেখানে কোনো সংলাপই মনে রাখতে পারতেন না। এর জন্য তিনি পরের দিনই তার কক্ষ পাল্টে ফেলেছিলেন। আর তার পরে কোনো সমস্যা হয়নি। তবে সে ঘটনার কোনো ব্যাখ্যা পাওয়া যায়নি।

রণবীর সিং
অভিনেতা রণবীর বার বারই বলে এসেছেন ভূত বা অলৌকিক বিষয়ে তিনি বিশ্বাস করেন না। কিন্তু তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার পরে তার এই ধারণা ভেঙে গিয়েছিল। বাজিরাও মস্তানি ছবির শুটিং চলাকালে, তার মনে হচ্ছিল কেউ যেন তার কাছে কাছেই ঘোরাফেরা করছেন। তার মনে হয়েছিল সে হয়তো স্বয়ং পেশোয়া বাজিরাও। যদিও এ ঘটনার কোনো ব্যাখ্যা নেই।

মন্তব্য



সাতদিনের সেরা