kalerkantho

সোমবার। ২৭ মে ২০১৯। ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬। ২১ রমজান ১৪৪০

শাকিল গ্রেপ্তার শামীম রিমান্ডে রুহুল জেলে

ফেনী ও সোনাগাজী প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শাকিল গ্রেপ্তার শামীম রিমান্ডে  রুহুল জেলে

ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার অন্যতম সন্দেহভাজন আসামি মহিউদ্দিন শাকিলকে (১৯) গ্রেপ্তার করেছে পিবিআই। এ ছাড়া এর আগে গ্রেপ্তার আসামি শাহাদাত হোসেন শামীমকে ফের তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত। একই আদালত মামলার অন্যতম আসামি সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিনকেও জেলে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই পরিদর্শক শাহ আলম জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলেফেনীর উকিলপাড়া এলাকা থেকে শাকিলকে আটক করেছে পিবিআই।

শাকিল সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া গ্রামের প্রবাসী রুহুল আমিনের ছেলে ও নুসরাত জাহান রাফি হত্যা মামলার অন্যতম সন্দেহভাজন আসামি।

এদিকে রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার আসামি শাহাদাত হোসেন শামীমকে ফের তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত। ফেনীর জ্যেষ্ঠ বিচার বিভাগীয় হাকিম জাকির হোসাইন গতকাল এ আদেশ দেন। এর আগে সে সাত দিনের রিমান্ডে থাকার পর দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছিল। গত ১২ এপ্রিল মামলাটির ৩ নম্বর আসামি শামীমকে ময়মনসিংহের মুক্তাগাছা থেকে গ্রেপ্তার করে পিবিআই।

একই আদালত মামলার অন্যতম আসামি সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সদ্য বিলুপ্ত মাদরাসা পরিচালনা কমিটির সহসভাপতি রুহুল আমিনকেও জেলে পাঠানোর নির্দেশ দেন। এর আগে গত শুক্রবার তাঁকে গ্রেপ্তার করে শনিবার পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়।

তদন্ত কর্মকর্তা ফেনী পিবিআইয়ের পরিদর্শক শাহ আলম জানান, শামীমকে অধিকতর জিজ্ঞাসাবাদের মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য উদ্ঘাটনের জন্য বৃহস্পতিবার তাকে আরো পাঁচ দিনের রিমান্ড দেওয়ার আবেদন করা হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মন্তব্য