kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

শাকিব-বুবলী প্রসঙ্গে কথা বলতে চান না সানজিদা

বিনোদন প্রতিবেদক   

৬ অক্টোবর, ২০২২ ১৯:২৩ | পড়া যাবে ২ মিনিটে



শাকিব-বুবলী প্রসঙ্গে কথা বলতে চান না সানজিদা

শাকিব-বুবলী ও সানজিদা

বাংলাদেশে নারীদের ফুটবলে সদ্য রচিত হয়েছে এক ইতিহাস। এই ইতিহাসের পূর্বে যে জোয়ার তৈরি হয়েছিল, সে জোয়ার যার কারণে উঠেছিল তিনি সানজিদা। স্বাগতিক নেপালের বিপক্ষে সাফ ফুটবলের ফাইনালের পূর্বে সানজিদা ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন। মুহূর্তেই সেটা ছড়িয়ে পড়েছিল দেশের সামাজিক যোগাযোগের সব মাধ্যমে।

বিজ্ঞাপন

 

দেশের শোবিজ অঙ্গনের তারকাদেরও স্পর্শ করেছিল সানজিদার হৃদয়স্পর্শী কথাগুলো। বলা যায় সেই পোস্ট আর দেশের মানুষের উন্মাদনা, শিরোপা জয়ের পূর্বেই দৃঢ় প্রত্যয় তৈরি করে দিয়েছিল। এরপর নেপালকে হারিয়ে শিরোপা নিয়ে দেশে ফেরেন সানজিদারা। সংবর্ধনা দেওয়া হয় তাঁদের।

সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেল সানজিদার মুখোমুখি হয়েছিল ব্যক্তিগত ভালোলাগা-মন্দলাগা বিষয়ে জানতে। তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল পছন্দের নায়ক কে? শাকিব খান নাকি জায়েদ খান? সানজিদা হেসে লুটোপুটি খেয়েছেন। উত্তর দিতে চাইলেন না। একই প্রসঙ্গে গণমাধ্যমকর্মী জানতে চান প্রিয় নায়িকা কে? অপু বিশ্বাস নাকি বুবলী? তিনি সাফ জানিয়ে দেন, এ প্রসঙ্গে কথা বলতে চান না।

সাম্প্রতিক সময়ে শাকিব খান ও বুবলী প্রসঙ্গ দেশের প্রত্যেকটি ক্ষেত্রে ছড়িয়ে পড়েছিল। শাকিবের বুবলীকে গোপনে বিয়ে ও সন্তান অন্তরালে রাখা এবং আড়াই বছর পর প্রকাশ্যে আসা প্রসঙ্গে দেশের মিডিয়াগুলো ছিল উত্তপ্ত। ঝড় বয়ে যায় আলোচনা-সমালোচনার। স্বাভাবিকভাবেই এই প্রসঙ্গে কথা বলে নিজেকে বিতর্কিত করতে চান না বাংলাদেশের এই নারী ফুটবলার।

তবে সানজিদা জানালেন, কয়েক দিন আগে ‘পরাণ’ সিনেমা দেখে এসেছেন। এ ছাড়াও ‘টাইটানিক’ তাঁর প্রিয় সিনেমা। লিওনার্দো দ্য ক্যাপ্রিও ও কেট উইনসলেট সানজিদার প্রিয় অভিনয়শিল্পী।



সাতদিনের সেরা