kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

মহাভারতে অভিনয় করতে চাই : সাইফ আলী খান

বিনোদন ডেস্ক   

৬ অক্টোবর, ২০২২ ১২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



মহাভারতে অভিনয় করতে চাই : সাইফ আলী খান

সাইফ আলী খান

সাইফ আলী খানকে বলিউডের অন্যতম একজন ভিন্নধর্মী অভিনেতা হিসেবেই বিবেচনা করা হয়। অন্য খানদের মতো বিস্তৃত জনপ্রিয়তা না পেলেও তাঁর আলাদা একটি ফ্যানবেজ রয়েছে হিন্দি চলচ্চিত্রে। যে চরিত্রই করেন তিনি, সেটিতে মিশে যান নিজের অভিনয়শৈলী দিয়ে। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমা ‘বিক্রম ভেধা’তে দেখা গিয়েছিল এই অভিনেতাকে।

বিজ্ঞাপন

তবে নিজের কাজের বিষয়ে সম্প্রতি সাইফ বলেছেন যে তিনি মহাভারতে অভিনয় করতে আগ্রহী। ১৯৯৯ সালে ‘কাচ্চে ধাগে’ সিনেমায় অজয় দেবগনের সঙ্গে এই বিষয়টি নিয়ে কথাও বলেছিলেন তিনি। মহাভারত সিনেমা তৈরি হলে তিনি সেটিতে কাজ করতে চান, সেটি অজয়ের সঙ্গে শেয়ার করেছিলেন তখন, এমনটাই জানালেন এই অভিনেতা।  

স্ত্রী কারিনা ও ছেলে তৈমুরের সঙ্গে সাইফ

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সাইফ বলেছেন, তাঁর কোনো স্বপ্নের চরিত্র নেই যেটি তিনি করতে চান। তবে মহাভারতের মতো একটি চলচ্চিত্র হলে সেটি হবে দুর্দান্ত। কেউ যদি ‘লর্ড অব দ্য রিংস’-এর মতো করে এটি বানান, তবে তিনি মহাভারতে অভিনয় করতে চান।

বলিউড বুবল’র সঙ্গে কথা বলতে গিয়ে সাইফ বলেছেন, “আমি নিজের চরিত্র নিয়ে তেমন ভাবি না। আমি শুধু ভাবি আমাকে কোন ধরনের প্রস্তাব দেওয়া হয় সেটি নিয়ে। আমার আসলে স্বপ্নের কোনো চরিত্র নেই। আমি মনে করি না যে এভাবে চিন্তা করার কোনো মানে আছে। তবে আমি মহাভারতে অভিনয় করতে চাই। যদি কেউ এটিকে ‘লর্ড অব দ্য রিংস’র মতো তৈরি করে তাহলে। আমি ‘কাচ্চে ধাগে’ সিনেমার সেট থেকে অজয় দেবগনের সঙ্গে এটি নিয়ে কথা বলে আসছি। আমাদের প্রজন্মের জন্য এটি একটি স্বপ্নের বিষয়। এটি সম্ভব হলে আমরা বোম্বে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে দক্ষিণকেও পাব। মহাভারতের ‘কর্ণ’ আমার কাছে সবচেয়ে আকর্ষণীয় চরিত্র।

সাইফ-কারিনা

সাইফ আলী খানকে শেষ দেখা গিয়েছিল ‘বিক্রম ভেধা’ সিনেমায়, যেখানে হৃতিক রোশন প্রধান চরিত্রে অভিনয় করেছেন। পুষ্কর-গায়ত্রীর পরিচালনায় ২০১৭ সালে একই নামে মুক্তিপ্রাপ্ত একটি তামিল চলচ্চিত্রের রিমেক এটি। তামিলের সিনেমাটিতে আর. মাধবন, বিজয় সেতুপতি, শ্রদ্ধা শ্রীনাথ, কাথির এবং ভারত-লক্ষ্মী শরৎকুমার প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

সূত্র : পিঙ্ক ভিলা।



সাতদিনের সেরা