kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

কাতার বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক   

৬ অক্টোবর, ২০২২ ১১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



কাতার বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি

নোরা ফাতেহি

বলিউডে খুব অল্প সময়ের মধ্যেই নোরা ফাতেহি নিজের জায়গা করে নিয়েছেন। তাঁর নাচের দক্ষতা, গর্জিয়াস লুক এবং ফ্যাশন স্টেটমেন্টের কারণে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন এই মডেল ও অভিনেত্রী। বর্তমান সময়ের একজন আইকন হিসেবে নোরা এখন দর্শকপ্রিয়তার শীর্ষে। এবার সেই দর্শকপ্রিয়তা বলিউডের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে বিস্তৃত হতে যাচ্ছে।

বিজ্ঞাপন

বিশ্বকাপের থিম সংয়ে পারফর্ম করতে যাচ্ছেন নোরা।

ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, নোরাকে ডিসেম্বরে ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে। এখন পর্যন্ত জেনিফার লোপেজ, শাকিরা এবং পিটবুলের মতো সেলিব্রিটিরা ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ পারফর্ম করেছেন৷ সেই তালিকায় জায়গা করে নেওয়া অবশ্যই নোরার জন্য একটি বিশাল অর্জন৷ এই গ্লোবাল প্ল্যাটফর্মে ভারতের প্রতিনিধিত্ব করবেন এই অভিনেত্রী।

নোরা ফাতেহি

ফিফার মিউজিক ভিডিওতেও দেখা যাবে নোরাকে।  ফিফার থিম সং গাইবেন এবং পরিবেশন করবেন তিনি। এই গানটি প্রযোজনা করেছে রেডওয়ান, যারা এর আগে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ এবং ‘লা লা লা’-এর মতো ফিফা অ্যান্থেমে কাজ করেছে। মজার ব্যাপার হলো, সমাপনী অনুষ্ঠানে নোরাকে হিন্দিতে গান গাইতে দেখা যাবে।

নোরা ‘দিলবার’, ‘নাচ মেরি রানি’ এবং ‘সাকি সাকি’-এর মতো কিছু চার্টবাস্টার গানে অভিনয় করার জন্য পরিচিত। তিনি বর্তমানে রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর বিচারক হিসেবে রয়েছেন।

সূত্র : পিঙ্ক ভিলা।



সাতদিনের সেরা