kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘বাংলার আল্লু আর্জুন’ তকমা পেলেন আবির

বিনোদন প্রতিবেদক   

৫ অক্টোবর, ২০২২ ১৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



‘বাংলার আল্লু আর্জুন’ তকমা পেলেন আবির

আবির চৌধুরী

আমাকে সবাই বাংলার আল্লু আর্জুন বলছে। হয়তো আমাকে তেমনটা লাগছে, কিন্তু আমরা সে রকম সিনেমা উপহার দিতে চাই, যা ভারতের সাউথের সিনেমাকে হার মানিয়ে দেবে। আমি মনে করি, আমাদের সেই সক্ষমতা রয়েছে। সে সময় আর দেরি নেই।

বিজ্ঞাপন

বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা আবির চৌধুরী।  ২০১০ সালে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘বাপ বড় না শ্বশুর বড়’ এবং ২০১২ সালে আশরাফুর রহমান পরিচালিত ‘তুমি আসবে বলে’ দুটি সিনেমায় কাজ করেন তিনি। এরপর আর চলচ্চিত্রে দেখা যায়নি তাঁকে।  এবার আসছেন ‘রাগী’ নামের একটি চলচ্চিত্রের মাধ্যমে। দেখা যাবে তাঁকে অ্যাকশন হিরো হিসেবে।  

ইতিমধ্যে পোস্টার প্রকাশিত হয়েছে। আবিরের লুক দেখে প্রযোজক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু আবিরকে ভারতের দক্ষিণী সিনেমার নায়ক আল্লু আর্জুনের সঙ্গে তুলনা করেছেন।  

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে খসরু বলেন, “ভারতের সাউথের ‘পুষ্পা’ সিনেমার নায়ক আল্লু আর্জুনের মতো লাগছে আবিরকে। আমি পোস্টার দেখে অবাক হয়ে গেছি, একদম আল্লু আর্জুন, আবির হলো আমাদের বাংলার আল্লু আর্জুন। ” 

শুটিং ক্লাবের সংবাদ সম্মেলনে আবির চৌধুরী বলেন, “বন্ধু মিজানের (পরিচালক মিজানুর রহমান মিজান) জন্য ‘রাগী’ সিনেমায় যুক্ত হলাম। এ সিনেমার পরিকল্পনা শুরুর পর থেকেই সে আমাকে বেশ কয়েকবার বলেছে এর গল্পটা চমৎকার। আমার যে চরিত্র চিন্তা করেছে সেটিও চমৎকার। ”

তিনি আরো বলেন, ‘রাগীতে আমার চরিত্রের নাম রাজা। দুটি লুকে রাজাকে দেখতে পাবেন দর্শক। কিন্তু খুব দায়িত্বশীল হওয়ার পরও তার শেষ দিকের পরিণতি আসলে মেনে নেওয়ার মতো নয়। বাস্তবের আবির চৌধুরীর সঙ্গে রাজার চরিত্রের কোনো মিল খুঁজে পাবেন না দর্শক। ’

এই ছবিতে খল অভিনেত্রী হিসেবে মুনমুনকে দেখা যাবে। আর আঁচল আঁখি ও মৌমিতা মৌকে দেখা যাবে দুই নায়িকা হিসেবে। ছবিতে আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, মারুফ আকিব, খালেদা আক্তার, শাকিল আহমেদ, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, আর এফ রোমিও, লায়ন প্রমুখ।



সাতদিনের সেরা