kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

ডেটিং করছেন ব্র্যাড পিট-এমিলি!

অনলাইন ডেস্ক   

৪ অক্টোবর, ২০২২ ১৩:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



ডেটিং করছেন ব্র্যাড পিট-এমিলি!

ব্র্যাড পিট ও এমিলি রাতাজকোস্কির রোম্যান্সের খবর বেশ কিছুদিন ধরেই ভেসে বেড়াচ্ছে। বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, এই জুটি একসঙ্গে সময় কাটাচ্ছেন। নিয়মিত ডেটিং করছেন।  

গণমাধ্যম এন্টারটেইনমেন্ট টুনাইটের একটি সাম্প্রতিক প্রতিবেদনে বলা হয়েছে, একটি সূত্র তাদের জানিয়েছে যে ‘পিট-এমিলি একত্রে ঘোরাফেরা করছেন এবং একে অপরের সঙ্গ উপভোগ করছেন।

বিজ্ঞাপন

’ সূত্রটি জানিয়েছে যে পিট বিয়ে করেননি এবং নতুন সম্পর্কের বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ নয়।  

এদিকে, মডেল এমিলি সম্প্রতি তার স্বামী সেবাস্টিয়ান বিয়ার-ম্যাকক্লার্ডের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে আবেদন করেছেন। এরপর থেকেই এমিলি এবং পিটের রোম্যান্সের খবর ছড়ায়।  

এমিলি মডেল হিসেবে পরিচিত এবং নারীদের অধিকার নিয়ে সোচ্চার। কিছুদিন আগে তিনি একটি টিকটক ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি অ্যানা ডি আরমাসের চলচ্চিত্র ‘ব্লন্ড’কে ঘিরে বেশ সমালোচনা করেছেন। ব্লন্ড চলচ্চিত্রে ব্র্যাড পিট সহ-প্রযোজনা করেছেন। এই ফিল্মটিতে নারী বেদনার বিতর্কিত অধ্যায়গুলো দেখিয়েছে বলে উল্লেখ করেছেন তিনি। সম্প্রতি অ্যাডাম লেভিনের প্রতারণামূলক নাটকের প্রতিও প্রতিক্রিয়া জানিয়েছেন এই মডেল। ক্ষমতাবান পদে পুরুষদের দ্বারা শোষিত হওয়ার পর উল্টো নারীদেরই দোষারোপ করার কথা উল্লেখ করেছেন তিনি।  

এদিকে, ব্র্যাড পিট-অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদের পর বেশ কয়েকজন অভিনেত্রী এবং মডেলের সঙ্গে যুক্ত হয়েছেন অভিনেতা ব্র্যাড। তবে এই অভিনেতা গুরুতর কোনো সম্পর্কে জড়াননি। এই মুহূর্তে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে ব্র্যাডের একটি মামলা চলছে। অন্যদিকে এমিলির সঙ্গেও রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এমিলি-ব্র্যাড জুটি এই মুহূর্তে তাড়াহুড়ো করে কিছুই করতে চায় না বলে গণমাধ্যমকে বিশ্বস্ত সূত্র জানিয়েছে।

সূত্র : পিঙ্ক ভিলা



সাতদিনের সেরা