kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

পর্নোগ্রাফি মামলায় নির্দোষ দাবি, প্রধানমন্ত্রীর কাছে অভিযোগ রাজের

বিনোদন ডেস্ক   

১ অক্টোবর, ২০২২ ১৬:০৬ | পড়া যাবে ২ মিনিটে



পর্নোগ্রাফি মামলায় নির্দোষ দাবি, প্রধানমন্ত্রীর কাছে অভিযোগ রাজের

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি

পর্নোগ্রাফি মামলায় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার নাম জড়ানোর পর থেকেই বেশ আলোচনায় রয়েছেন রাজ। সম্প্রতি সেই আলোচনা যেন নতুন দিকে মোড় নিল! সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (সিবিআই)  কাছে বিশেষ আরজি জানালেন রাজ কুন্দ্রা। পর্নোগ্রাফি মামলায় নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন তিনি।

তাঁর অভিযোগ ক্রাইম ব্রাঞ্চের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাঁকে ফাঁসিয়েছেন।

বিজ্ঞাপন

এই ঘটনা খতিয়ে দেখার দাবি জানিয়েছেন শিল্পা শেঠির স্বামী রাজ। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাম সম্বোধন করে সিবিআইকে চিঠিও দিয়েছেন তিনি। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর কাছেও এই মর্মে অভিযোগ জানিয়েছেন রাজ।

স্বামী রাজের সঙ্গে শিল্পা শেঠি

এই চিঠিতে তিনি অফিসারদের বেআইনি কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে থাকার অভিযোগ জানিয়েছেন। চিঠিতে লেখা হয়েছে, 'আমি বহুদিন ধরে লোকচক্ষুর আড়ালে বসবাস করছি। আর্থার রোড জেলে ৬৩ দিন কাটিয়েছি। আমি ন্যায়বিচার চাই। অবিলম্বে এই কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত করার অনুরোধ জানাচ্ছি। '

২০২১ সালের জুলাই মাসে পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল রাজ কুন্দ্রাকে। সংবাদমাধ্যম থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম, সব জায়গায় রাজকে নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়। এই কাণ্ডের জন্য দুই মাস হাজতবাসও করতে হয় তাঁকে। স্বামীর এমন কাণ্ডে শিল্পা নিজেও বিপাকে পড়েছিলেন।

স্বামী রাজের সঙ্গে শিল্পা শেঠি

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকেও একটি পোস্ট করেন রাজ। তাতে লেখা ‘যদি আপনি সম্পূর্ণ গল্প না জেনে থাকেন, তা হলে চুপ থাকুন। ’ তবে গুঞ্জন রয়েছে এবার ‘বিগ বস’-এর ঘরেও দেখা যেতে পারে রাজকে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।



সাতদিনের সেরা