kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘বিশ্বের সবচেয়ে সুদর্শন’ হিসেবে নিজেকে মেনে নিলেন ক্লুনি!

বিনোদন ডেস্ক   

১ অক্টোবর, ২০২২ ১৪:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



‘বিশ্বের সবচেয়ে সুদর্শন’ হিসেবে নিজেকে মেনে নিলেন ক্লুনি!

ব্র্যাড পিট ও জর্জ ক্লুনি

‘বুলেট ট্রেন’ তারকা ব্র্যাড পিট কিছুদিন আগে রসিকতা করে তাঁর ঘনিষ্ঠ বন্ধু ও সহ-অভিনেতা জর্জ ক্লুনিকে এই মুহূর্তে গ্রহের সবচেয়ে সুদর্শন পুরুষ বলেছিলেন। গণমাধ্যম ‘ভোগ’ এর সঙ্গে একটি সাক্ষাৎকারে পিট বলেছিলেন, ‘পৃথিবীর শ্রেষ্ঠ হ্যান্ডসাম হিসেবে আমি জর্জ ক্লুনির নাম বলতে চাই। কেন নয়? সাধারণত আমি সবসময় তাকে বাইরে নিয়ে যাচ্ছি এবং সে সবসময় আমাকে বাইরে নিয়ে যাচ্ছে। আমাদের দারুণ সম্পর্ক।

বিজ্ঞাপন

তবে এবার আমি অন্য পথে যাবো। এবার অন্য কিছু বলতে চাই।  শুধু এই একবার। আমি বলতে চাই, জর্জ, ওই পদবিটা তোমার জন্য!’

জর্জ ক্লুনি ও ব্র্যাড পিট

তবে পিটের এই রসিকতার জবাব দিতে হয়েছে ক্লুনিকেও। দুটি পৃথক সাক্ষাৎকারে, জর্জ ক্লুনিকে ব্র্যাড পিটের ‘সাহসী ঘোষণা’ সম্পর্কে মন্তব্য করতে বলা হয়েছিল এবং তিনি বলেছেন যে পিটের মন্তব্য সঠিক।  

সম্প্রতি ‘সিবিএস দিস মর্নিং’-এ স্ত্রী আমাল ক্লুনির সাথে উপস্থিত হয়েছিলেন ৬১ বছর বয়সী এই অভিনেতা। সেখানে পিটের মন্তব্যের কথা উঠে আসতেই ব্যঙ্গ করে ক্লুনি বলেন, ‘আচ্ছা, পিট এটি ঠিক বলেছেন। আসুন এটির মুখোমুখি হই। সে সঠিক। ’ আমাল ক্লুনিও অবশ্য তাঁর সুদর্শন স্বামীর সঙ্গে আন্তরিকভাবে সম্মত হয়েছিলেন।  

এছাড়ারও, ‘দ্য লেট শো উইথ স্টিফেন কলবার্ট’-এ একই কথা বলেছেন ক্লুনি। সেখানেও পিটের রসিকতা সম্পর্কে প্রশ্ন করা হলে ব্র্যাড পিটের মন্তব্যকে সঠিক মেনে নিয়ে ক্লুনি বলেন, ‘আমিও মনে করি যে আমি বিশ্বের সবচেয়ে সুদর্শন মানুষ। এতে কোনো সন্দেহ নেই। ’ এরপর হেসে ওঠেন তিনি।

পিট এবং ক্লুনি দীর্ঘদিনের বন্ধু, সহ-অভিনেতা এবং একে অপরের সঙ্গে মজা করার জন্য পরিচিত। গত বছর, জর্জ ক্লুনি মজা করে বলেছিলেন যে তিনি আবার ‘সস্তা’ ব্র্যাড পিটের সাথে কাজ করার জন্য অপেক্ষা করছেন। তিনি ব্যঙ্গ আরো বলেছিলেন, ‘ব্র্যাড স্পষ্টতই সাম্প্রতিক অভিনেতাদের মধ্যে সবচেয়ে সস্তা। ’

বিভিন্ন সময় একে অপরকে উদ্দেশ্য করে রসিকতা করতে দেখা যায় এই দুই তারকাকে। তবে তাদের বন্ধুত্ব এখনো আগের মতোই উজ্জ্বল রয়েছে।

সূত্র : পিঙ্ক ভিলা



সাতদিনের সেরা