kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

হাসিমুখে শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

বিনোদন প্রতিবেদক   

১ অক্টোবর, ২০২২ ১২:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



হাসিমুখে শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

শনিবার তোলা ছবিতে শাকিব-বুবলী

শুটিংয়ে ফিরেছেন শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলী। রাজধানীর একটি পাঁচতারা হোটেলে শনিবার সকাল সাড়ে ১০টায় ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নিয়েছেন তাঁরা। একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছে।  

বুবলী কদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে খারাপ সময় পার করছিলেন।

বিজ্ঞাপন

নিজের সন্তানের পরিচয় প্রকাশ্যে আনার ইঙ্গিত দিচ্ছিলেন। শুক্রবার শাকিব-বুবলী দুজন একই সঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করেন। এই ঝামেলা মিটে যাওয়ার পরদিনই শুটিংয়ে ফিরলেন তারা।  

সূত্রটি বলছে, কল টাইমের আগেই শাকিব-বুবলী দুজন ওই পাঁচতারা হোটেলে হাজির হন। তাদের চেহারায় অস্বাভাবিকতার কোনো ছাপ ছিল না। হাসিমুখেই পরস্পর কথা বলেছেন। গানের দিনব্যাপী শুটিং হবে। এমনকি রাত পর্যন্ত শুটিংয়ের প্রস্তুতি রয়েছে বলে জানা গেছে।

শুটিংয়ে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন পিয়াল হোসেন। সোমবার পরিচালক তপু খান জানিয়েছিলেন, ‘লিডার’-এর বাকি সব কাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে ক্যামেরা পুরোপুরি ক্লোজ হবে।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

দুই শতাধিক নাটক, বিজ্ঞাপন বানানোর পর ‘লিডার’-এর মাধ্যমে প্রথমবার ছবি বানালেন তপু খান। গেল বছর নির্মাণের শুরু থেকে আলোচনায় এ ছবিটি। পরিচালক জানান, এ বছরই ‘লিডার’ মুক্তি পাবে এটা নিশ্চিত।



সাতদিনের সেরা