kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক নেই?

বিনোদন প্রতিবেদক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৫:০৬ | পড়া যাবে ২ মিনিটে



বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক নেই?

শাকিব খান

শাকিব খান গত আগস্ট মাসেই বিয়ে করার ঘোষণা দিয়েছিলেন। মাস দেড়েক আগে নিউ ইয়র্ক থেকে শাকিব বলেছিলেন, ‘আর গোপনে কিছুই করব না। বিয়ে করলে ধুমধাম আয়োজনে সবাইকে জানিয়ে করব। পরিবার চাচ্ছে আমি সেটেল হই।

বিজ্ঞাপন

আগেরবার নিজের ইচ্ছাতে করেছিলাম। এবার যা কিছু হবে পরিবারের পছন্দে হবে। হয়তো শিগগিরই হবে। আমার পরিবার চাইছে, সুন্দর গোছানো কিছু হোক। সবাই একসঙ্গে আনন্দে জীবনটা পার করে দিই। ’

সে সময় কালের কণ্ঠ অনলাইন সংস্করণে এই সংবাদ প্রকাশ হয়েছিল। অপুর পরে বুবলীর ঘরে শাকিবের সন্তান রয়েছে- এই তথ্য আজ শুক্রবার প্রকাশ পেয়েছে। তাহলে ফের বিয়ে করতে চাওয়ার কারণ কী? এমন প্রশ্ন চলচ্চিত্রভক্তদের।  

এদিকে সন্তানের খবর প্রকাশ করলেও বুবলীকে কোথাও স্ত্রী হিসেবে লেখেননি শাকিব খান কিংবা বুবলী নিজের সোশ্যাল হ্যান্ডেলেও যেসব ছবি প্রকাশ করেছেন, সেই পোস্টে বিয়ের কথা উল্লেখ নেই। বিষয়টি জানতে কালের কণ্ঠের পক্ষ থেকে বুবলীকে ফোন দেওয়া হলে তিনি ধরেননি, ফেসবুক মেসেঞ্জারেও সাড়া দেননি।

আগস্টে বিয়ের প্রসঙ্গে কথা বলতে গিয়ে পুত্র আব্রাম খান জয়ের প্রসঙ্গে কথা বলেছিলেন। কিন্তু শেহজাদ খান বীরের প্রসঙ্গ আড়ালেই ছিল। ওই সময় শাকিব খান বলেন, ‘ওর সঙ্গে তো প্রতিনিয়ত ভিডিও কলে কথা হয়েছে। আমি আবার বাবা-মায়ের সঙ্গেও নিয়মিত কথা বলেছি। দেশে আমার অনেক আপন মানুষ আছে, তাদের সঙ্গে সব সময় আমার যোগাযোগ ছিল। বিদেশেও নতুন নতুন বন্ধু হয়েছে। তারা সব সময় আমাকে সাপোর্ট দিয়েছে। ’

আজ শুক্রবার নিজের ছেলের ছবিগুলো প্রকাশ করে বুবলী লিখেছেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

অভিনেত্রী আরো বলেন, শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।



সাতদিনের সেরা